ঘোষনা:
শিরোনাম :
শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা চট্টগ্রামে শশার বস্তাতেই চোলাই মদ ও আফিমসহ গ্রেপ্তার ১ 
নীলফামারী জেলা পুলিশেের কল্যান সভা।

নীলফামারী জেলা পুলিশেের কল্যান সভা।

গ্রামপোস্ট ডেস্ক,

আজ বুধবার ১৯ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ সকাল ১০:০০ ঘটিকায় পুলিশ সুপার, নীলফামারী জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম মহোদয়ের সভাপতিত্বে পুলিশ লাইন্স ড্রিলসেডে আগস্ট ২০২০ মাসের কল্যান সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) জনাব মোঃ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) জনাব অশোক কুমার পাল, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার) জনাব শেখ মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) জনাব জয়ব্রত পাল সহ বিজ্ঞ কোর্ট পুলিশ পরিদর্শক, সকল থানার অফিসার ইনচার্জ, ওসি ডিবি, ডিআইও ১, ট্রাফিক ইন্সপেক্টর, আর আই, আরওআই সহ জেলার বিভিন্ন ইউনিটের সকল পদমর্যাদার অফিসার-ফোর্স।

সভাপতি মহোদয় গত কল্যান সভায় উত্থাপিত বিভিন্ন প্রস্তাবনা বাস্তবায়ন বিষয়ে অফিসার ফোর্সদের অবহিত করেন। নতুন উত্থাপিত প্রস্তাবনা শ্রবণ করে ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেন। এছাড়াও সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে সফল করোনা ম্যানেজমেন্ট ও ঝুঁকি নিয়ে সঠিকভাবে সরকারি দায়িত্ব পালন ও জনগণের পাশে দাঁড়ানোর জন্য সকল অফিসার ফোর্সকে ধন্যবাদ জানান।খবর বিঞ্জপ্তি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST