ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
কুড়িগ্রামে স্বামীর দায়ের কোপে স্ত্রীর আনায়ারা বেগমের মৃত্যু।

কুড়িগ্রামে স্বামীর দায়ের কোপে স্ত্রীর আনায়ারা বেগমের মৃত্যু।

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামীর দায়ের কোপে স্ত্রী আনায়ারা বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।শুক্রবার (২১ আগস্ট) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মধ্যরাতেই স্বামী নজির হোসেনকে আটক করেছে পুলিশ। নিহত আনায়ারা একই গ্রামের মৃত জহুর আলীর মেয়ে।

পুলিশ ও কাশিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলজার হাসেন মণ্ডল জানান, শুক্রবার রাতের খাবার শেষে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে স্বামী নজির ঘরে থাকা দা দিয়ে স্ত্রী আনোয়ারার ঘাড়ে কোপ মারলেন। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। পরে গ্রামবাসী ও পরিবারের সদস্যরা নজিরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জেরে এই ঘটনা। তবে অভিযুক্ত নজিরকে রাতেই আটক করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST