ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
সৈয়দপুরের ৪৪ টি ইমামবাড়া কমিটিকে পৌর মেয়রের সহায়তা প্রদান।

সৈয়দপুরের ৪৪ টি ইমামবাড়া কমিটিকে পৌর মেয়রের সহায়তা প্রদান।

 

সৈয়দপুর (নীলফাামারী) প্রতিনিধি,
পবিত্র আশুরা উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর শহরের ৪৪ টি ইমামবাড়ার কমিটিকে পৌর মেয়রের পক্ষ থেকে ১০ কেজি করে আতপ চাল প্রদান করা হয়েছে। আজ (২৯ আগস্ট) শনিবার দুপুর ৩ টায় পৌরসভার অফিস চত্বরে এর উদ্বোধন করেন পৌর মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকার। এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, প্যানেল মেয়র-২ শাহিন আকতার, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন সরকার, জাতীয় পার্টি নেতা রাকিব খান, পৌরসভার ভারপ্রাপ্ত সচিব ও নির্বাহী প্রকৌশলী আইয়ুব আলী, হিসাব রক্ষক আবু তাহের প্রমুখ।
পৌর মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকার বলেন, করোনার কারণে এবার পবিত্র আশুরা অন্যান্য বারের মত জাকজমকপূর্ণ ভাবে পালন করা সম্ভব হচ্ছেনা। তাই সামান্য সহযোগিতা হিসেবে ১০ কেজি চাল প্রদান করা হলো। যাতে আয়োজকদের কার্যক্রমে সহায়তা হয়। স্বাস্থ্য সচেতনতার সাথে শারিরিক দূরত্ব বজায় রেখে দিবসটি পালনে সচেতন থাকতে হবে।
তিনি বলেন, আশুরা পালনে যেসব কার্যক্রম পরিচালিত হয় তা পালনের সাথে সাথে কারবালার ঘটনার মূল শিক্ষা গ্রহণ করে তা জীবনে বাস্তবায়নের ক্ষেত্রে সচেষ্ট হতে হবে। তাহলেই ইসলামের প্রকৃত আদর্শ সমাজে প্রতিষ্ঠিত করা সম্ভব হবে। এতে সমাজ ও ব্যক্তি জীবনে পার্থিব ও ইহকালীন সফলতা অর্জন করা যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST