ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সাতক্ষীরার আশাশুনিতে স্কুলছাত্রীর যৌনহয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

সাতক্ষীরার আশাশুনিতে স্কুলছাত্রীর যৌনহয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার আশাশুনিতে ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীকে যৌনহয়রানির অভিযোগে এক প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় আশাশুনি উপজেলার কোদন্ডা গ্রাম থেকে তাকে আটক করা হয়।
গ্রেপ্তারকৃত শিক্ষক মঈনুর ইসলাম আশাশুনি উপজেলার কোদন্ডা গ্রামের বাবর আলী গাজীর পুত্র এবং আশাশুনি কেবিএ প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক।
পুলিশ জানায়, প্রধান শিক্ষক মঈনুর ইসলাম শুক্রবার সকাল ১০ টায় ওই স্কুল ছাত্রীর বাড়িতে তার বাবা-মার অনুপস্থিতির সুযোগে বাড়িতে ঢুকে তাকে জোরপূর্বক যৌনহয়রানি করে। এসময় স্কুলছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে প্রধান শিক্ষক দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এঘটনায় ভুক্তভোগি ওই স্কুলছাত্রী নিজে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করে। এরপর পুলিশ সন্ধ্যায় অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেপ্তার করে। এই ঘটনার সুষ্ঠু তদন্ত সহ অপরাধীর সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন স্কুল ছাত্রীর বাবা।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির বলেন, এঘটনায় ভুক্তভোগি ওই স্কুলছাত্রী নিজে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করে। যার মামলা নং- ১০। তিনি আরো জানান, সুষ্ঠু তদন্তসহ অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST