ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সিলেটে তিন পুলিশের জবানবন্দি।

সিলেটে তিন পুলিশের জবানবন্দি।

সিলেট প্রতি বেদক,

সিলেট নগরীর বন্দরবাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে রায়হান আহমদের নিহতের ঘটনায় আদালতে স্বাক্ষী হিসেবে জবানবন্দি দিয়েছেন ৩ পুলিশ সদস্য।

আজ সোমবার দুপুর ৩টা থেকে বেলা পৌনে ৫টা পর্যন্ত সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন আদালতে বিচারক মো. জিহাদুুর রহমানের আদালতে জবানবন্দি দেন কনষ্টেবল দেলোয়ার, সাইদুর ও শামীম।

দুপুর ৩টায় বিচারক মো. জিহাদুুর রহমানের আদালতে এই তিন পুলিশ কনস্টেবলকে হাজির করেন মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পরে তারা রায়হান হত্যা মামলার সাক্ষী হিসেবে জবানবন্দি প্রদান দেন। প্রসঙ্গত, গত ১১ অক্টোবর ভোর রাতে নগরীর আখালিয়ার নেহারিপাড়ার যুবক রায়হানকে পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে নির্যাতন করা হয়। এরপর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে ১২ অক্টোবর রাতে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূইয়া, কনস্টেবল হারুনুর রশিদ, তৌহিদ মিয়া ও টিটুচন্দ্র দাসকে সাময়িক বরখাস্ত এবং এএসআই আশেক এলাহী, এএসআই কুতুব আলী ও কনস্টেবল সজিব হোসেনকে প্রত্যাহার করা হয়।

১৩ অক্টোবর বিকেল থেকে আকবর পলাতক রয়েছেন। ওই মামলার তদন্ত পিবিআইয়ে হস্তান্তর করা হয়। পরদিন থেকে তদন্ত কাজ শুরু করে পিবিআই। ১৫ অক্টোবর বৃহস্পতিবার রায়হানের মরদেহ কবর থেকে তুলে দ্বিতীয়বার ময়নাতদন্ত করে পিবিআই। ওইদিনই শেষে বিকেলে আবার আখালিয়া নবাবী মসজিদ সংলগ্ন কবরস্থানে রায়হানের মরদেহ ফের দাফন করা হয়।

এ ঘটনার বিচারবিভাগীয় তদন্ত দাবি করেছেন নিহত রায়হানের মা সালমা বেগম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST