ঘোষনা:
শিরোনাম :
আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী খাগড়াছড়িতে ৭ম টিআরসি ব্যাচের প্রশিক্ষণ সমাপনী নীলফামারীর ডিমলায় মাদকদ্রব্যের রোধকল্পে কর্মশালা ঢাকা-সিলেট মহাসড়কে রায়পুরায় কাভার্ডভ্যান চাপায় নিহত,৩ আহত ৫ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৭০ জন  জলঢাকা পৌরসভার ৭৯ কোটি ৭৯ লক্ষ ১ হাজার ৭ শত ৩০টাকার বাজেট ঘোষনা কিশোরগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ণে কর্মশালা
রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের প্রথম  চালান মোংলা বন্দরে পণ্য খালাস শুরু

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের প্রথম  চালান মোংলা বন্দরে পণ্য খালাস শুরু

A cement industry at Mongla Port. Mongla Port the second largest seaport located 48 km south of Khulna town. The port was developed initially about 18 km up at Chalna, which was opened to foreign vessels as an anchorage on 11 December 1950. Mongla, Khulna, Bangladesh. November 19, 2005. . (Photo by: Majority World/Universal Images Group via Getty Images)

মোংলা প্রতিনিধি,
রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের প্রথম ইউনিটের মূল যন্ত্রাংশ নিউক্লিয়ার রি-অ্যাক্টর প্রেসার ভেসেল বা পারমাণবিক চুল্লি এবং একটি স্টিম জেনারেটর রাশিয়ার ভলগা নদী থেকে যাত্রা শুরু করে প্রায় ১৪ হাজার কিলোমিটার সমুদ্রপথ পাড়ি দিয়ে মোংলা বন্দরে এসে পৌঁছেছে। মঙ্গলবার রাতে এমভি ডাইসি নামক জাহাজটি ২৩৫৫ মেঃ টন পন্য নিয়ে মোংলা বন্দরে পৌছায়। আজ বুধবার সকাল থেকে মোংলা বন্দরের ৯ নম্বর জেঠি থেকে আমদানীকৃত বিদ্যুৎ কেন্দ্রের ওইসব পন্য খালাস শুরু হয়। সড়ক পথে বিকাল থেকে বোঝাইকৃত ট্রাক গুলো পাবনার উদ্দ্যেশে যেতে শুরু করবে। মোংলা বন্দর কতৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাহজাহান জানান,মোংলা বন্দরের মাধ্যমে আমদানীকৃত রুপপুর তাপ বিদ্যুৎ কেন্দ্রের পন্য সড়ক ও নদী পথে খালাস করা হবে। আগামী ৫ নভেম্বরের মধ্যে জাহাজের পন্য খালাস করে মোংলা বন্দর ত্যাগ করবে জাহাজটি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST