ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
ময়মনসিংহে ময়লার স্তুপ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার।

ময়মনসিংহে ময়লার স্তুপ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার।

ময়মনসিংহ জেলা প্রতিনিধি,
ময়মনসিংহের চড়পাড়া থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বুধবার ( ১১ নভেম্বর ) দুপুরে নগরীর ওই এলাকার একটি ময়লার স্তুপ থেকে উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কপিক্ষেত এলাকায় রাস্তার পাশে আবর্জনার উপরে পড়ে থাকা একটি ব্যাগ টানাটানি করছিল কয়েকটি কুকুর। টানাটানি করার এক পর্যায়ে ব্যাগের ভেতর থেকে এক নবজাতকের মরদেহ বেরিয়ে আসে। পরে পথচারীরা দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার বলেন, ধারণা করা হচ্ছে জন্মের পরেই নবজাতকের মরদেহ ব্যাগে ভরে ময়লার স্তুপে ফেলা হয়েছে। উদ্ধারকৃত মরদেহটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST