ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারী র‌্যাব-১৩, ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ।

নীলফামারী র‌্যাব-১৩, ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ।

গ্রামপোস্ট ডেস্ক,
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্প কর্তৃক ৪৫ (পঁয়তাল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান, ভেজাল ঔষধ প্রস্তুতকারক ও ব্যবসায়ী এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।

র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল ০১/১২/২০২০খ্রিঃ তারিখ ১৮:০০ ঘটিকার সময় রংপুর জেলার বদরগঞ্জ থানাধীন ০৮নং রামনাথপুর ইউনিয়নের ০৯নং ওয়ার্ডস্থ ট্যাকেরহাট টু খয়েরপুকুর রাস্তার রামকৃষ্ণপুর গ্রামস্থ ট্যাকেরহাট রেল খুঁটির পার্শ্বে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে (ক) ৪৫ (পঁয়তাল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট (নেশাজাতীয় মাদক) সহ মাদক ব্যবসায়ী ১। মোঃ আব্দুর রহিম @ কাল্টু (২৬), পিতা- মোঃ আজিমুল হক, সাং- রামকৃষ্ণপুর (ডাঙ্গাপাড়া), পোস্ট- রহমতপুর মাদ্রাসা, থানা- বদরগঞ্জ, জেলা- রংপুর কে গ্রেফতার করেন। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে উক্ত আসামীর নামে রংপুর জেলার বদরগঞ্জ থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।প্রেস বিজ্ঞপ্তি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST