ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
নীলফামারীর ডোমারে ঝালমুড়ির প্রলোভনে ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

নীলফামারীর ডোমারে ঝালমুড়ির প্রলোভনে ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার,

নীলফামারীর ডোমারে ঝালমুড়ি খাওয়ার প্রলোভন দেখিয়ে প্রতিবেশী ১ম শ্রেণির ছাত্রীকে(৭) বাড়ীর পার্শে বাশঁঝাড়ে নিয়ে ধর্ষণ করেছে চা বিক্রেতা মারুফ ইসলাম (১৭) নামে এক লম্পট।

ডোমার থানা মামলা সূত্রে জানাযায় গত (২৪ ডিসেম্বর) বৃহষ্পতিবার দুপুরে ডোমার পৌর এলাকার ১ নং ওয়ার্ডের পশ্চিম বোড়াগাড়ী কলেজপাড়া এলাকার মুকুল ইসলামের ছেলে মারুফ ইসলাম প্রতিবেশী হিন্দু পরিবারের ১ম শ্রেণি পড়ুয়া স্কুল ছাত্রীকে ঝালমুড়ি খাওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ীর পার্শে বাশঁঝাড়ে নিয়ে ধর্ষণ করে। ছাত্রীটি বাড়ীতে অস্বাভাবিক চলাফেরা করলে তার মায়ের দৃষ্টিগোচর হলে জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা বিবরণ দেন। ছাত্রীটির মা (২৫ ডিসেম্বর) শুক্রবার বাদী হয়ে ডোমার থানায় মারুফকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

ডোমার থানা ওসি মোস্তাফিজার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST