ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশে কর্মরত ৯ জন পুলিশকে সাময়িক বরখাস্ত ।

রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশে কর্মরত ৯ জন পুলিশকে সাময়িক বরখাস্ত ।

রাজশাহী প্রতিবেদক,

শৃঙ্খলা ভঙ্গের অপরাধে রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশে কর্মরত টিএসআই, এএসআই, নায়েক ও পুলিশ কনস্টেবলসহ ৯ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ শুক্রবার (৮ জানুয়ারী ২০২1)সকালে আরএমপির মুখপাত্র গোলাম রসুল কুদ্দুস ঘটনার সত্যতা স্বীকার করে জানান,সাময়িক বরখাস্তকারীদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এক আদেশে তাদের আরএমপির পুলিশ সমস্যদের সাময়িক বরখাস্ত করেন।
সাময়িক বরখাস্তকৃতরা হলেন, এএসআই (সশস্ত্র) বারেক, এএসআই (সশস্ত্র) মিজানুর রহমান, কনস্টেবল আফজাল, কনস্টেবল সালাম, কনস্টেবল ফরহাদ, কনস্টেবল শাহেদ।
জানা গেছে, রাজশাহী কলেজ মুসলিম ছাত্রাবাসের সামনে অবস্থিত একটি হোটেলে বুধবার রাত আড়াইটার দিকে পুলিশ লাইনের ৯ জন পুলিশ সদস্য জুয়া খেলছিলেন। এ সময় নগরীর বোয়ালিয়া থানা পুলিশের কাছে খবর যায় একটি বাড়িতে জুয়া খেলা হচ্ছে। খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। পর তাদের পরিচয় জানতে পারে যে ৯ জনের মধ্যে ৬ জন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদস্য ও তিন জন রাজশাহী জেলা পুলিশের সদস্য।

বিষয়টি জানাজানি হওয়ার পর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বৃহস্পতিবার তাদের সাময়িক বরখাস্তের আদেশ দেন। রাতে বিষয়টি জানাজানি হলে পুলিশের মধ্যে তোলপাড় সৃস্টি হয়।
এছাড়াও পুলিশের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে কাশিয়াডাঙ্গা পুলিশ বক্সের টিএসআই মনিরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST