ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
নীলফামারীতে এশিয়ান টেলিভিশনের অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নীলফামারীতে এশিয়ান টেলিভিশনের অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
“আট পেরিয়ে নয়ে পদার্পন, সবার সাথে এশিয়ান টেলিভিশন”প্রতিপাদ্যকে সামনে রেখে জমকালো আয়োজনে নীলফামারীতে পালিত হয়েছে এশিয়ান টেলিভিশনের অষ্টম প্রতিষ্টা বার্ষিকী। সোমবার (১৮ জানুয়ারী) সকালে জেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো কার্যালয়ের সম্মেলন কক্ষে মিলিত হয় জেলা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিক ও এশিয়ান টেলিভিশনের দর্শক ফোরাম।
এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি আব ুহাসানের আয়োজনে দুপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয় এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আক্তার, জেলা রিপোর্টার ইউনিটির সভাপতি ও বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি নূরে আলম সিদ্দিকী, সাধারন সম্পাদক ও আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি আল-আমীন, যুগ্ম সাধারন সম্পাদক ও সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ, মহিলা বিষয়ক সম্পাদক ও আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি স্বপ্না আক্তার, দৈনিক আমার সময় পত্রিকার জেলা প্রতিনিধি রেজাউল করীম রঞ্জু, আমাদেও নতুন সময়ের জেলা প্রতিনিধি সোহেল রানা, দৈনিক বর্তমান পত্রিকার জেলা প্রতিনিধি নাসির উদ্দিন শাহ্, দৈনিক আমার বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি বিএম খাজা নেওয়াজ,দৈনিক বর্তমান কথা পত্রিকার জেলা প্রতিনিধি হারুন উর রশিদ, জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি নুর আলম বর্ণ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ এশিয়ান টেলিভিশনের দর্শক ফোরাম। আট পেরিয়ে নয়ে পদার্পণ আলোচনা সভায় বক্তারা নিউজ সহ বিভিন্ন পছন্দনীয় অনুষ্ঠানের কথা বলে এশিয়ান টেলিভিশন চিরন্তন মানুষের হৃদয়ে জায়গা করে থাকবে কামনা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST