ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সৈয়দপুরে সরকারি রাস্তা দখল করে স্থাপনা নির্মাণ

সৈয়দপুরে সরকারি রাস্তা দখল করে স্থাপনা নির্মাণ

স্টাফ রিপোর্টার,

নীলফামারীর সৈয়দপুরে সরকারি রেকর্ডভুক্ত রাস্তা দখল করে প্রতিবেশির বাড়ির দেয়াল ঘেষে স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে তৌফিকুল ইসলাম লেমন নামের এক প্রভ্রাবশালীর বিরুদ্ধে। স্থাপনা নির্মাণে চলালাচল বন্ধ হয়ে যাওয়ায় প্রতিবেশি আব্দুর রাজ্জাক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি অভিযোগ করেছে। পরে বৃহস্পতিবার (২৮ জানুয়রি) ঘটনাস্থলে গিয়ে নির্মাণকাজ বন্ধ করে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ।
অভিযোগ সূত্রে জানা গেছে,শহরের নতুন বাবুপাড়া মেধাবিকাশ স্কুল সংলগ্ন ময়েন উদ্দিনশাহের ছেলে সরকারি ৪ শতক জমি লীজ নিয়ে বাড়ি তৈরি করে বসবাস করছে। কিন্তু তার প্রতিবেশি মকবুল হোসেনের ছেলে তৌফিকুল ইসলাম রাস্তাসংলগ্ন তার লীজকৃত বসত বাড়ি ঘরের দেয়ালের সঙ্গে দেয়াল স্থাপনা নির্মাণ করে রাস্তাটি বন্ধ করে ফেলে। এতে বাঁধা দেয়ায় তৌফিকুল ইসলাম তাকে নানা ধরনের হুমকি প্রদান করে। স্থাপনা নির্মাণ বন্ধ করতে আব্দুর রাজ্জাক উপজেলা নির্বাহী বরাবর লিখিত আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে উল্লেখিত দিনে ইউএনও ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগ সত্যতা পেয়ে স্থাপনা ভেঙ্গে ফেলে। আব্দুর রাজ্জাক জানান, ইউএনও মহোদয় ঘটনাস্থল থেকে যাওয়ার পর পরই আবারো তিনি আমাকে আকথ্য ভাষায় গালি গালাজ করেন এবং আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। ইউএনও নাসিম আহমেদ জানান, সরকারের রেকর্ডভুক্ত রাস্তায় স্থাপনা নির্মাণের কোনো সুযোগ নেই।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST