ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

রেজা মাহমুদ, স্টাফ রিপোর্টার,
নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবিতে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারী) সকালে শহরের তুলসীরাম সড়কস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সূত্র মতে, গত শনিবার মধ্যরাতে জাতীয় পার্টি নির্বাচনী প্রচারনা শেষে তাদেরপ্রধান নির্বাচনী কার্যালয়ে ফেরার পথে শহরের গোলাহাট এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আওয়ামীলীগ নেতাদের অভিযোগ, এ সময় জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকরা আওয়ামীলীগ নেতা হিটলার চৌধুরীর বাড়ীতে ঢুকে মূল্যবান আসবাব পত্র ও বাসার সামনে বঙ্গবন্ধুর ছবি ভেঙ্গে ফেলে। এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত, দুটি মোটরসাইকেলে অগ্নি সংযোগ ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে আজ রোববার উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ শেষেএকটি বিক্ষোভ মিছিল ও পথসভা করে।
এতে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক।
সভায় বক্তারা বলেন, কোন ধরনের সহিংসতা ও সংঘাত ছাড়াই আসন্ন পৌর নির্বাচনের প্রচার প্রচারনা চলছিল। কিন্তু গতকাল রাতে সম্পন্ন উদেশ্য প্রণোদিত ভাবে সুষ্ঠ নির্বাচনের পরিবেশকে নষ্ট করতে জাতীয় পার্টির মেয়র প্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিকের নেতৃত্বে তার নেতাকর্মী ও সমর্থকরা হিটলার চৌধুরীর ভলুর বাড়ীতে হামলা ও জাতীর জনক বঙ্গবন্ধুর ছবি ভেঙ্গে অবমাননা করে। তারা ভোটারদের মাঝে আতংক ছড়িয়ে নির্বাচনী ফলাফল তার পক্ষে নিতে চায়। আমরা এ ন্যাক্কারজনক ঘটনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বক্তারা ওই প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ তুলে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST