ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা।

বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা।

ময়দুল ইসলাম, বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ,
রংপুরের বদরগঞ্জে রহস্যজনকভাবে মাহবুবা আক্তার মেরি নামে এক শিক্ষাথীর রহস্যজনক গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত আটটায় উপজেলার জেলার বিষ্ণুপুর ইউনিয়নের বুজরুক হাজিপুর গাছুয়াপাড়ায় ওই মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সিফাত ই রাব্বান। রংপুর ক্রাইম সিন এর সদস্য পরিদর্শন পরার রহস্য উদঘাটনের চেষ্টা করা হবে।
প্রতিবেশিরা জানান, শুক্রবার বিকালের দিকে নিজ ঘরে মেরীর গলাকাটা অবস্থায় ছটফট করতে দেখে তার মা নুরনাহার চিৎকার করে উঠেন। খবর পেয়ে আশেপাশের লোকজন ওই বাড়িতে ছুটে আসেন। মাহবুবা আক্তার মেরী ওয়ারেসিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থী। তার বাবা মেনহাজুল হক রামনাথপুর বি ইউ দাখিল মাদরাসার সুপারিটেনডেন্ট।
গলাকাটার ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে পুলিশ ও এলাকাবাসির মধ্যে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।
নিহত মেরীর ছোট বোন মনিরা সুলতানা আর্তনাদ করে বলেন, হঠাৎ করে আমার বোনের কি হল কিছুই বুঝতে পারছিনা। বোনকে হারিয়ে আমরা সর্বনাশ হলো।
তার মা নুর নাহার বলেন, শয়ন ঘরে মেয়ের চিৎকার শুনে গিয়ে দেখি গলায় ফিনকি দিয়ে রক্ত ঝরছিল। কিছুক্ষণ মেয়েটা নিস্তেজ হয়ে যায়। আমার মেয়ের মৃগি রোগের কারনে ছোট বেলা থেকে অসুস্থ। এ কারনেই সে আত্মহত্যা করতে পারে।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, গলাকাটার বিষয়টি রহস্যজনক। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST