ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
চট্টগ্রাম কারাগারে বন্দিকে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা।

চট্টগ্রাম কারাগারে বন্দিকে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা।

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় নেই কোনো মৃত্যু

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রাম কারাগারে এক বন্দিকে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা। আজ সোমবার মহানগর হাকিম ২ এর বিচারক হোসাইন মো: রেজার আদালতে ভুক্তভোগীর স্ত্রী ঝর্ণা রাণী দেবনাথ মামলাটি দায়ের করেন। চট্টগ্রাম কারাগারে বন্দি এক ব্যক্তিকে বৈদ্যুতিক শক ও বিষাক্ত ইনজেকশন দিয়ে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপার, জেলার ও কারা হাসপাতালের সার্জন সহ ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগীর স্ত্রী ঝর্ণা রাণী দেবনাথ। আজ মহানগর হাকিম ২ এর বিচারক হোসাইন মো: রেজার আদালতে তিনি মামলাটি দায়ের করেন। আদালত মামলা আমালে নিয়ে পরবর্তী আদেশের জন্য রেখেছেন ।

মামলার বাদীর কৌশলী এডভোকেট ভুলন লাল ভৌমিক জানান, ২০২০ সালের ১৫ই ডিসেম্বর জনৈক রতন ভট্টচার্য্যের করা একটি প্রতারণা মামলায় গ্রেফতার হন রুপম কান্তি নাথ। গত ২৫ ফেব্রুয়ারী তাকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরিবারের সদস্যরা তার সাথে দেখা করতে গেলে নির্যাতনের ঘটনা তাদের বলেন । তাকে বৈদ্যুতিক শক ও বিষাক্ত ইনজেকশন দিয়ে হত্যা চেষ্টা চালানো হয় বলে অভিযোগ করেন পরিবারের কাছে ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST