ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
খানসামায় স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সড়ক দূর্ঘটনা রোধে বিভিন্ন দপ্তরে স্বারকলিপি প্রদান।

খানসামায় স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সড়ক দূর্ঘটনা রোধে বিভিন্ন দপ্তরে স্বারকলিপি প্রদান।

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি,
খানসামায় স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সড়ক দূর্ঘটনা রোধে বিভিন্ন দপ্তরে স্বারকলিপি প্রদান করা হয়েছে। এ নিরাপদ সড়ক এবং স্বারকলিপি প্রদান উপলক্ষে অফিসার ইনচার্জ (ওসি) শেখ কামাল হোসেন কাজকে স্বাগতম ও শুভকামনা জানিয়ে বলেন, সড়কের নিরাপত্তার জন্য বাংলাদেশ পুলিশ সহ বিভিন্ন প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে তাই সকলকে সচেতনতা অবলম্বন করতে হবে। এসময় তিনি সবাইকে একযোগে কাজ করার পরামর্শ দেন এবং সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ আমাদের অভিনন্দন জানিয়ে আমাদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, মানুষ মানুষের জন্য ‘ স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আব্দুর রাহমান লিটন, ইমরান চৌধুরী, মাহিব,সাকিল খান নিরব, আরিফুল ইসলাম, আবির রাজু,মাহফুজ ইসলাম এবং নবাব হোসেন।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানুষ মানুষের জন্য’ এর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ উপস্থিত থাকতে না পারলেও কাজ চালিয়ে যাওয়ার জন্য ‘মানুষ মানুষের জন্য, স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আব্দুর রহমান লিটনকে মুঠোফোনে অভিনন্দন জানিয়েছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST