ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে এক গৃহবধুর মরদেহ উদ্ধার।

সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে এক গৃহবধুর মরদেহ উদ্ধার।

সাতক্ষীরা প্রতিনিধি ,
সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে ফেরদৌসি বেগম নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে তালা উপজেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি শেখপাড়া মসজিদ সংলগ্ন ফসলের ক্ষেতের পাশে একটি শুকনো ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
নিহত ফেরদৌসি বেগম (৪৫) নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি শেখপাড়া গ্রামের চৌকিদার আব্দুস সবুরের দ্বিতীয় স্ত্রী।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহেদ মোর্শেদ জানান, ফেরদৌসি বেগমের প্রথম স্বামী আব্দুল্লাহ বছর তিনেক আগে মারা যান। এরপর তিনি আব্দুস সবুরকে বিয়ে করেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, বিয়ের পর থেকে বর্তমান স্বামী আব্দুস সবুরের প্রথম স্ত্রীর সন্তানদের সঙ্গে ফেরদৌসি বেগমের বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ময়নাত দন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST