ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পানি উন্নয়ন বোর্ডের স্বেচ্ছাচারিতায় ১২১৭ একর জমির ফসল নষ্ট, এলাকাবাসীর মানববন্ধন। গাজীপুরের কোনাবাড়ীর পোশাক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার সৈয়দপুরে বিনামূল্যে অক্সিজেন সেবায় ‘ইটস হিউম্যানিটি’ গৌরবোজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৭ বছর পূর্তি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয় এর ৫০তম জন্মবার্ষিকীতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ডাক টিকেট, উদ্বোধন। কক্সবাজারের উখিয়ায় ভারী বর্ষনে পাহাড় ধসে ৫ ও পানিতে ১ শিশু নিহত সময় ও নম্বর কমিয়ে স্বাস্থ্যবিধি মেনে নেয়া হবে,এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষা ডোমারে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ চট্টগ্রামে লকডাউনের চতুর্থদিনে মহানগরীতে গাড়ি চলাচল বেড়েছে
বনানী কবরস্থানে সমাহিত হলেন নায়ক ওয়াসিম।

বনানী কবরস্থানে সমাহিত হলেন নায়ক ওয়াসিম।

ঢাকা প্রতিবেদক,
ঢাকাই সিনেমার সুপারস্টার নায়ক মেজবাহ উদ্দিন ওরফে ওয়াসিমকে রাজধানীর বনানী কবরস্থানে সমাহিত করা হয়েছে। রোববার (১৮ এপ্রিল) বাদ যোহর তার দাফন কর্যাক্রম সম্পন্ন হয়েছে।

এর আগে গুলশান আজাদ মসজিদে ওয়াসিমের প্রথম জানাজা সম্পন্ন হয়। এরপর বনানী কবরস্থানে দ্বিতীয় জানাজা শেষে তাকে চিরঘুমে শায়িত করা হয়। জানাজায় ‘রাজপুত্র’খ্যাত এই অভিনেতার ছেলে ও পরিবারের সদস্যসহ চলচ্চিত্র অঙ্গনের বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।

শনিবার (১৭ এপ্রিল) দিনগত রাত ১২টা ৪০ মিনিটে রাজধানীর শাহাবুদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রখ্যাত এই অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বেশ কিছুদিন ধরে বাসায় অসুস্থ ছিলেন।

এক সময় বাণিজ্যিক-অ্যাকশনের পাশাপাশি ফোক-ফ্যান্টাসি সিনেমার এক নম্বর আসনটি দখলে ছিল ওয়াসিমের। ১৯৭২ সালে ঢাকাই সিনেমাতে ওয়াসিমের অভিষেক হয় সহকারী পরিচালক হিসেবে ‘ছন্দ হারিয়ে গেলো’র মাধ্যমে। আর নায়ক হিসেবে তার যাত্রা শুরু হয় মহসিন পরিচালিত ‘রাতের পর দিন’ সিনেমার মাধ্যমে। দিন যতই যেতে থাকে ওয়াসিমের জনপ্রিয়তা ততই আকাশচুম্বী হয়। এক সময় বাণিজ্যিক ঘরানার অপরিহার্য নায়ক ছিলেন তিনি। তার মৃত্যুতে চলচ্চিত্র অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST