ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
ডোমারে শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে খাবার বিতরণ।

ডোমারে শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে খাবার বিতরণ।

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমার উপজেলার মাটিয়া দাশ আনন্দলোক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে সম্পূরক খাবার বিতরণ করা হয়েছে। এনইটিজেড (নেটস্) বাংলাদেশ অর্থায়নে গন উন্নয়ন কেন্দ্রের সহযোগীতায় ১৯৫ জন অভিভাবকের মাঝে জনপ্রতি ১লিটার সয়াবিন তেল,প্যাকেট আটা ৩কেজি ও ৩০টি করে ডিম বিতরণ করা হয়।
বুধবার দুপুরে সামাজিক দুরত্ব বজায় রেখে উক্ত বিদ্যালয় মাঠে ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উল্লেখিত খাবার বিতরণ করেন। এসময় গন উন্নয়ন কেন্দ্রের ইসিও পরেশ রায়,শিক্ষক মাধবী রানী রায়,প্রতিমা রানী রায়,অন্নপ্রসাদ বর্মন প্রমূখ উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST