ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক।

নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক।

রতন কুমার রায়- স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমার উপজেলায় চলতি মৌসুমে বোরো ধানের বাম্পার ফলন হয়েছে। কাল বৈশাখী ঝড় ও শিলা বৃষ্টির হাত থেকে ধান রক্ষায় মাঠে ধানকাটতে শুরু করেছে কৃষক। কৃষি বিভাগ বলছেন,আবহাওয়া অনুকুলে থাকায় বাম্পার ফলনের আশা করছি। বর্তমানে ধানকাটা মৌসুমে শিলা বৃষ্টির ভয় থাকায় দ্রততম সময়ে ধান ঘরে তুলতে তাগিদ দেওয়া হচ্ছে।
উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখাযায়,এবারে হাইব্রীড জাতের বোরো ধান ব্যাপক চাষাবাদ হয়েছে এবং ফলনও ভালো হয়েছে। এছাড়াও চিকন জাতের ধানেও ভালো ফলন ধরেছে।
উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ আনিছুজ্জামান জানান, এবারে উপজেলায় ১৩ হাজার হেক্টর জমিতে বোরো ধান চাষ করা হয়েছে। এবং ফলনও ভালো হয়েছে। আবহাওয়াজনিত কারনে দ্রæততম সময়ে ধান ঘরে তুলতে কৃষকদের তাগিদ দেওয়া হচ্ছে। উপ সহকারী কর্মকর্তারা কৃষকদের সাথে দেখভাল করছেন। ভালোভাবে ধান ঘরে তুলতে পারলে গত বছরের তুলনায় এবারে বেশী ফলনের আশা করছি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST