ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই নীলফামারীতে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত
বাগেরহাটের মোল্লাহাটে বৃদ্ধকে গলা কেটে হত্যা

বাগেরহাটের মোল্লাহাটে বৃদ্ধকে গলা কেটে হত্যা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোল্লাহাটে এক বৃদ্ধকে কুপিয়ে, গলা কেটে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা। আজ শুক্রবার (১৪ মে/২০২১) ফজরের আজানের আগ মুহুর্তে মোল্লাহাট উপজেলার হাড়িদাহ গ্রামে নিজ বাড়িতে মোঃ ইউসুফ শেখ (৭৫) নামের এক ব্যাক্তি দূর্বৃত্বের হাতে হত্যার শিকার হন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে মোল্লাহাট থানা পুলিশ।নিহত ইউসুফ শেখ হাড়িদাহ গ্রামের মৃত রুঙ্গু শেখের ছেলে।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, হত্যাকান্ডের খবর শুনে আমরা নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। নিহতের গলা ও শরীরের একাধিক স্থানে কোপের চিহ্ন রয়েছে। হত্যার সাথে জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।
নিহতের স্বজনদের বরাদ দিয়ে ওসি আরও বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে একই এলাকার প্রতিপক্ষরা এই হত্যা কান্ড ঘটাতে পারে। হত্যাকারী ও হত্যার কারণ অনুসন্ধ্যানে আমরা তদন্ত শুরু করেছি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST