ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সাংবাদিক রোজিনাকে হেনস্থা ও মামলার প্রতিবাদে ডোমারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

সাংবাদিক রোজিনাকে হেনস্থা ও মামলার প্রতিবাদে ডোমারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

ডোমার(নীলফামারী)প্রতিনিধি,
অনুসন্ধানী সাংবাদিক দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্থা ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে কারাগারে প্রেরনের প্রতিবাদে নীলফামারীর ডোমারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২০মে) বেলা ১১টায় স্থানীয় সকল সাংবাদিকদের আয়োজনে ডোমার রেলগেট মোড়ে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ডোমার প্রেসক্লাব সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি মোজাফ্ফর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে
বক্তব্য রাখেন, ডোমার রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও যায়যায়দিন প্রতিনিধি জুলফিকার আলী ভুট্টো, সমকাল প্রতিনিধি রওশন রশিদ, চ্যানেল ২৪ নীলফামারী প্রতিনিধি রায়হান সবুক্তগীন অনিকেত, মানবজমিন প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন সোহাগ, ভোরের কাগজ প্রতিনিধি জাবেদুল ইসলাম সানবিম, যুগের আলো প্রতিনিধি এআই পলাশ, চাঁদনী বাজার প্রতিনিধি আহসানুল কবির জুয়েল বসুনিয়া, যুগান্তর প্রতিনিধি আবু ফাত্তা কামাল প্রমূখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ” বর্তমান সময়ে বাংলাদেশে অনুসন্ধানী সাংবাদিকতার দিকপাল রোজিনা ইসলাম আন্তর্জাতিকভাবে অনুসন্ধানী সাংবাদিকতায় খ্যাতি অর্জন করেছেন। তিনি স্বাস্থ্য বিভাগের শত শত কোটি টাকার দুর্নীতি ও অনিয়ম নিয়ে একাধিক প্রতিবেদন প্রকাশ করেছেন। এ কারণে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনার পাশাপাশি হেনস্থা করা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই এবং এ ঘটনার সঙ্গে জড়িত স্বাস্থ্য বিভাগের দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিচারের দাবি জানাই।”

এ সময় বক্তারা রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারেরও দ্রুত দাবি জানান।মানববন্ধনে উপজেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST