ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
রৌপ্য জেতায় রোমান সানা ও দিয়া সিদ্দিকীকে অভিনন্দন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর।

রৌপ্য জেতায় রোমান সানা ও দিয়া সিদ্দিকীকে অভিনন্দন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর।

নীলফামারীর কৃতিসন্তান দিয়া সিদ্দিকী ও রোমান সানা ।

বিশেষ প্রতিবেদক,
রৌপ্য জেতায় রোমান সানা ও দিয়া সিদ্দিকীকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।সেই সাথে আরচারিতে বাংলাদেশ বিশ্বচ্যাম্পিয়ন হবে এবং অলিম্পিকে সোনা জিতবে এই প্রত্যাশা করেন।আজ রবিবার দুপুরে বিশ্বকাপ আরচারির রিকার্ভ মিশ্র দ্বৈতে রৌপ্য জেতা রোমান সানা ও দিয়া সিদ্দিকীকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

রোমান সানা ও নীলফামারীর মেয়ে দিয়া সিদ্দিকী।

অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, ‘আরচারি ওয়ার্ল্ড কাপে বাংলাদেশ মিশ্র দলগত বিভাগে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করায় আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। আমি বাংলাদেশ আরচারি দল, বিশেষ করে রোমান সানা ও দিয়া সিদ্দিকীকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। আমি আশা করি, সেদিন বেশি দূরে নয় যেদিন আরচারিতে বাংলাদেশ বিশ্বচ্যাম্পিয়ন হবে এবং অলিম্পিকে সোনা জিতবে।’

দিয়া সিদ্দিকী

রোমান সানা ও নীলফামারীর মেয়ে দিয়া সিদ্দিকী।

ক্রীড়া প্রতিমন্ত্রী উল্লেখ করেন, ‘আর্চারীর উন্নয়নে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে। খেলোয়াড়দের দেশে বিদেশে প্রশিক্ষণ প্রদান, সার্বক্ষণিক বিদেশী কোচের ব্যবস্থাসহ আমার পিতার নামে টঙ্গীস্থ শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামকে আরচারির জন্য বরাদ্দ দেওয়া হয়েছে। আরচারির উন্নয়নে করণীয় সবকিছুই করা হবে।’
রোববার সুইজারল্যান্ডের লুজানে অনুষ্ঠিত ফাইনালে নেদারল্যান্ডসের কাছে হেরে রৌপ্য পদক অর্জন করেছে বাংলাদেশ আরচারি দল।
এর আগে সেমিফাইনালে তারা ৫-৩ সেটে কানাডাকে হারিয়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। কোয়ার্টার ফাইনালে স্পেনকে ৫-৪ সেট পয়েন্টে হারিয়ে সেমিফাইনালে উঠেন তারা।

চলমান বিশ্ব আসরের রিকার্ভ মিশ্র ইভেন্টের ম্যাচগুলো বসেছিল গেল বৃহস্পতিবার (২০ মে/২০২১)। কঠিন প্রতিপক্ষকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছিলেন রোমান-দিয়া।
প্রথম রাউন্ডের ইরানকে ৫-৩ সেটে হারায়। দ্বিতীয় রাউন্ডে জার্মানির বিরুদ্ধে ৫-১ ব্যবধানে জয় তুলে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে।

কোয়ার্টারে স্পেনকে ৫-৪ সেটে বিদায় করেন বাংলদেশের দুই আর্চার। সেমিফাইনালে কানাডার বিপক্ষে ৫-৩ সেটে জয় তুলে ফাইনালে পৌঁছে যায় বাংলাদেশ।

অভিনন্দন বাংলাদেশের গর্ব ও আমাদের অহংকার রোমান সানা ও নীলফামারীর কৃতিসন্তান দিয়া সিদ্দিকীকে।

একই সাথে নীলফামারী জেলার মেয়ে হওয়ায় নীলফামারী জেলা ক্রীড়া সংস্থ্যার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন ক্রীড়া সংস্থ্যার পক্ষ থেকে প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST