ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ

ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ

ভোলা প্রতিনিধি,
বেসরকারী উন্নয়ন সংস্থার সদস্যকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার রাতে বোরহানউদ্দিন পৌর সভায় এই ঘটনা ঘটে।
এনজিও র কিস্তির টাকা তুলতে গিয়ে ভোলার বোরহানউদ্দিন পৌর সভার ৪ নং ওয়ার্ডের স্মৃতিপাড়া এলাকায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এই ঘটনায় বোরহানউদ্দিন থানায় ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।
পরিবার সূত্রে জানা যায়, জেলার বোরহানউদ্দিন পৌর সভার ৪ নং ওয়ার্ডের স্মৃতিপাড়া এলাকায় ৩ সন্তানের জননী বিকালে স্থানীয় একটি এনজিও (পরিবার উন্নয়ন সংস্থা )থেকে ৫০ হাজার টাকার ঋণ নেয়ার জন্য ১০ হাজার টাকা সঞ্চয় নিয়ে যায়। পরে এনজিওর অফিস বন্ধ থাকায় বাড়ি ফেরার পথে এক আত্মীয়র বাসায় যায়। সেখান থেকে রাতে বাড়ি ফেরার পথে স্থানীয় বখাটে ফারুক এর ছেলে সুমন (৩০),বাচ্চু তালুকদারের ছেলে সাহেদ (২৫), বাদশা মিয়ার ছেলে মামুন (২৫)ও ইউসুফ (৫০) জোর করে মুখে চাপ দিয়ে ধরে স্থানীয় একটি বাগানের নির্জন ঘরে নিয়ে যায়। এক পর্যায়ে কোন কিছু বুঝে উঠার আগেই বখাটেরা ওই গৃহবধূর হাত-মুখ চেপে ধরে পালা ক্রম করে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় চেঁচামেচি ও ধস্তাধস্তি স্থানীয়রা টের পেয়ে এগিয়ে গেলে ধর্ষকরা দৌড়ে পালিয়ে যায়। এসময় তার কাছ থেকে নগদ ১০ হাজার টাকা, মোবাইল ফোন,স্বর্নের চেইন,বালা ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা গৃহবধূকে প্রথমে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্স পরে ভোলা সদর হাসপাতালে ভর্তি করান।
ভোলা সদর হাসপাতাল মেডিক্যাল অফিসার খালেদা ইসলাম মিতু বলেন, রোববার রাতে ওই গৃহবধূ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। পরীক্ষা-নিরীক্ষার পর রিপোর্ট আসলে জানা যাবে তিনি ধর্ষিত হয়েছে কিনা। এমুহূর্তে কিছুই বলা যাচ্ছে না। রিপোর্ট আসলে পুলিশকে হস্তান্তর করা হবে।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন বিপিএম জানান,গৃহবধূকে ধর্ষণের বিষয়ে থানায় কেউ এখন অভিযোগ করেনি। পরিবার অভিযোগ করলে এ ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হবে। মামলা করলে আসামি দের দ্রুত গ্রেফতার করার ব্যবস্থা গ্রহন করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST