ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সেন্টমার্টিন গামী যাত্রীবাহী দুটি ট্রলার সাগরের ডুবোচরে আটকা,১০ ঘন্টা পর উদ্ধার

সেন্টমার্টিন গামী যাত্রীবাহী দুটি ট্রলার সাগরের ডুবোচরে আটকা,১০ ঘন্টা পর উদ্ধার

সেন্টমার্টিন গামী যাত্রীবাহী দুটি ট্রলার সাগরের ডুবোচরে আটকা,১০ ঘন্টা পরে উদ্ধার

টেকনাফ প্রতিনিধি,
কক্সবাজার টেকনাফ-সেন্টমার্টিন নৌ-রুটে চলাচলকারী যাত্রীবাহী দুইটি ট্রলার সাগরের ডুবোচরে আটকা পড়েছে। ৪০ জনের মতো নারী-পুরুষ ও শিশুসহ ট্রলার দুটি টেকনাফ ঘাট থেকে সেন্টমার্টিন যাচ্ছিল।আজ বুধবার
( ০৪ আগস্ট/২১) সকালে ৫টি ট্রলারের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিসহ ট্রলার মালিক সমিতির লোকজন ১০ ঘন্টা পর বুধবার সকালে নারী-পুরুষ ও শিশুসহ ট্রলার দুটি উদ্ধার করে। এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ-সেন্টমার্টিন নৌ-রুটে চলাচলকারী সার্ভিস ট্রলার মালিক সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ আলম। তিনি জানান, মঙ্গলবার বিকালে টেকনাফ পৌরসভার কায়ুকখালীয়া খাল থেকে যাত্রীবাহী ও মালামাল বোঝাই এসবি তামিম ও এসবি আল নোমান নামে দুটি সার্ভিস ট্রলার সেন্টমার্টিন দ্বীপের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। এরমধ্যে এসবি তামিম উক্ত যাত্রী নিয়ে নাফ নদী ও বঙ্গোপসাগরের মোহনা অতিক্রম করার কিছুক্ষণ পরেই সন্ধ্যা সাড়ে ৮ টার দিকে ইঞ্জিন বিকল হয়ে পড়ে। তখন ট্রলারটি সাগরের মাঝখানে ভাসছিল।
পরে টেকনাফ থেকে মালামাল ভর্তি অপর ট্রলার এসবি আল নোমান ঘটনাস্থলে রাত ১০ টার দিকে পৌঁছালে ওই ট্রলারে যাত্রীদের উদ্ধার করে নেওয়া হয়। পরে ইঞ্জিন বিকল হয়ে পড়া ট্রলারটিতে রশি বেঁধে টেনে সেন্টমার্টিন দ্বীপে নিয়ে যাওয়ার চেষ্টা করা হলে যাত্রীদের বাধার মুখে পুনরায় শাহপরীর দ্বীপ জেটিতে নিয়ে আসার চাপ দেন।
চাপের মুখে এসবি নোমানের (মাঝি) চালক ইঞ্জিন বিকল হয়ে পড়া এসবি তামিম ট্রলারসহ যাত্রীদের নিয়ে ফেরার সময় মিয়ানমারের সীমানা ঘেষা বঙ্গোপসাগরে নাইক্ষংদিয়া সংলগ্ন ডুবোচরে জোয়ারের পানি কমে যাওয়ায় ট্রলার দুটি আটকা পড়ে।
টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. পারভেজ চৌধুরী জানান, আজ সকালের দিকে স্থানীয় ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি ও সার্ভিস ট্রলার মালিক সমিতির লোকজনের চেষ্টায় আটকে পড়া যাত্রী ও ট্রলার দুটি উদ্ধার করে সেন্টমার্টিন দ্বীপে নিয়ে যাওয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST