ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
পরীমনি,কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে মেহেদি রাঙ্গা হাতে দর্শকদের হাত নাড়িয়ে উচ্ছসিত শুভেচ্ছ।

পরীমনি,কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে মেহেদি রাঙ্গা হাতে দর্শকদের হাত নাড়িয়ে উচ্ছসিত শুভেচ্ছ।

পরীমনি,কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে মেহেদি রাঙ্গা হাতে দর্শকদের হাত নাড়িয়ে উচ্ছসিত শুভেচ্ছ।

বিনোদন ডেস্ক,
ঢাকাই সিনেমার সামালোচিত আলোচিত নায়িকা পরীমনি এক দিন পূর্বে জামিন পেলেও একদিন পর কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে মেহেদি রাঙ্গা হাতে দর্শকদের হাত নাড়িয়ে উচ্ছসিত শুভেচ্ছ।আজ বুধবার (০১ সেপ্টেম্বর/২১) সকালে কাশিমপুর মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন তিনি।
দীর্ঘ ২৭ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন ঢাকাই সিনেমার মাদক মামলায় আটক সামালোচিত আলোচিত নায়িকা পরীমনি। তিনি এখন রয়েছেন বনানীর ভাড়া বাসায়ই। এখনও আনুষ্ঠানিকভাবে মিডিয়ার সঙ্গে কথা বলেননি তিনি।
তবে মোবাইল ফোনে সাংবাদিকদের সাথে কথা বলেছেন। তিনি জানান, তার শরীর ভালো নেই। একটা ট্রমার মধ্যে আছি। সবার সহযোগিতা চাই।কাশিমপুর মহিলা কারাগার থেকে বেরোনোর সময় পরীমনির হাতে মেহেদিতে লেখা একটি ইংরেজি বাক্য দৃষ্টি কাড়ে অনেকের। ‘ডোন্ট লাভ মি বিচ’। এটি একটি ইংরেজি গানের লাইন।পরীমনি কার উদ্দেশ্যে এটি লিখেছেন, এ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে। পরী উত্তর দিয়েছেন, ‘এ বার্তা আমার চারপাশের দু’মুখো সাপগুলোর জন্য। যারা ভালোবাসা মুখে দেখায়, কিন্তু হৃদয়ে বিষ ধারণ করে। আমার বিশ্বাস, যাদের জন্য বলেছি, তারা ঠিকই টের পেয়েছেন।আমি আমার শত্রু-মিত্র চিনতে পেরেছি। সামনের দিনগুলোতে সতর্ক থাকবো।’কারামুক্ত হয়ে বাসা ছাড়ার নোটিশ পেয়েছেন বলেও জানান পরীমনি। বলেন, চারদিন আগে তাকে বাসা ছাড়ার নোটিশ দেওয়া হয়েছে মালিকের পক্ষ থেকে। আজ বাসায় ফিরে তিনি সেটা জানতে পারেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST