ঘোষনা:
শিরোনাম :
জাদুঘর স্থাপনের প্রস্তাবিত জমি পরিদর্শন করেছে,প্রধানমন্ত্রীর মূখ্য সচিব চট্টগ্রামে চোরাইকৃত ৭ টি সিএনজি উদ্ধারসহ ৬ জনকে আটক করেছে র্যা ব। সাতক্ষীরায় ১০ম শ্রেণির স্কুল ছাত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার কুন্দপুকুর ইউনিয়নকে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে লালু সমর্থক গ্রূপের সাথে মতবিনিময়। সাতক্ষীরার কলারোয়ার সোনাবাড়ীয়া ইউনিয়নে পুনরায় ভোট গ্রহণের দাবীতে মানববন্ধন জলঢাকায় ৫২ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নীলফামারীতে ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।  সিলেটের ব্যাংকের বুথে লুটপাটের ঘটনায় ৪ জনের রিমান্ড মঞ্জুর ময়মনসিংহ মেডিকেলে করোনায় ২ উপসর্গ নিয়ে ২ , মৃত্যু ৪ চট্টগ্রামে করোনায় মৃত্যু ৩,আক্রান্ত ১৬৫
পরীমনি,কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে মেহেদি রাঙ্গা হাতে দর্শকদের হাত নাড়িয়ে উচ্ছসিত শুভেচ্ছ।

পরীমনি,কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে মেহেদি রাঙ্গা হাতে দর্শকদের হাত নাড়িয়ে উচ্ছসিত শুভেচ্ছ।

পরীমনি,কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে মেহেদি রাঙ্গা হাতে দর্শকদের হাত নাড়িয়ে উচ্ছসিত শুভেচ্ছ।

বিনোদন ডেস্ক,
ঢাকাই সিনেমার সামালোচিত আলোচিত নায়িকা পরীমনি এক দিন পূর্বে জামিন পেলেও একদিন পর কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে মেহেদি রাঙ্গা হাতে দর্শকদের হাত নাড়িয়ে উচ্ছসিত শুভেচ্ছ।আজ বুধবার (০১ সেপ্টেম্বর/২১) সকালে কাশিমপুর মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন তিনি।
দীর্ঘ ২৭ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন ঢাকাই সিনেমার মাদক মামলায় আটক সামালোচিত আলোচিত নায়িকা পরীমনি। তিনি এখন রয়েছেন বনানীর ভাড়া বাসায়ই। এখনও আনুষ্ঠানিকভাবে মিডিয়ার সঙ্গে কথা বলেননি তিনি।
তবে মোবাইল ফোনে সাংবাদিকদের সাথে কথা বলেছেন। তিনি জানান, তার শরীর ভালো নেই। একটা ট্রমার মধ্যে আছি। সবার সহযোগিতা চাই।কাশিমপুর মহিলা কারাগার থেকে বেরোনোর সময় পরীমনির হাতে মেহেদিতে লেখা একটি ইংরেজি বাক্য দৃষ্টি কাড়ে অনেকের। ‘ডোন্ট লাভ মি বিচ’। এটি একটি ইংরেজি গানের লাইন।পরীমনি কার উদ্দেশ্যে এটি লিখেছেন, এ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে। পরী উত্তর দিয়েছেন, ‘এ বার্তা আমার চারপাশের দু’মুখো সাপগুলোর জন্য। যারা ভালোবাসা মুখে দেখায়, কিন্তু হৃদয়ে বিষ ধারণ করে। আমার বিশ্বাস, যাদের জন্য বলেছি, তারা ঠিকই টের পেয়েছেন।আমি আমার শত্রু-মিত্র চিনতে পেরেছি। সামনের দিনগুলোতে সতর্ক থাকবো।’কারামুক্ত হয়ে বাসা ছাড়ার নোটিশ পেয়েছেন বলেও জানান পরীমনি। বলেন, চারদিন আগে তাকে বাসা ছাড়ার নোটিশ দেওয়া হয়েছে মালিকের পক্ষ থেকে। আজ বাসায় ফিরে তিনি সেটা জানতে পারেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST