ঘোষনা:
শিরোনাম :
মানিকগঞ্জে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ চট্টগ্রামে মা, মেয়ে ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা আটক কুমিল্লার ঘটনার সাতক্ষীরায় গণ সাংস্কৃতিক মৈত্রীর ব্যতিক্রমী প্রতিবাদ মিছিলে মিছিলে প্রকম্পিত মোংলা বন্দর ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত। মোংলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল । গানের জন্য শ্রোতারের অসামান্য ভালোবাসার পাশাপাশি হাবিব ওয়াহিদ পেয়েছে পুরস্কার এবং সম্মাননা আওয়ামীলীগ ও সরকারের অবৈধ বাহিনীর মদদে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করা হচ্ছে বললেন,ফখরুল ডিমলায় উপজেলা পুষ্টি বিষয়ে সভা
ব্যবসায়ীরা নির্দেশ না মানায় নিত্যপন্যের বাজার স্থিতিশীল নেই, বানিজ্যমন্ত্রী

ব্যবসায়ীরা নির্দেশ না মানায় নিত্যপন্যের বাজার স্থিতিশীল নেই, বানিজ্যমন্ত্রী

রংপুর অফিস ,

বানিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, নিত্যপন্যের বাজার সহনশীল রাখতে ব্যবসায়ীদের সাথে কয়েক দফা বৈঠক হলেও নির্দেশনা মানছেনা অনেক ব্যবসায়ী। দেশে আমদানী নির্ভরশীল পন্যের দাম বাড়লেও স্থানীয়ভাবে উৎপাদনকারী নানা পন্যের দাম আছে স্থিতিশীল। তবে পন্যের কোন কৃত্রিম সংকট নেই। এর পরেও নিয়মিত বাজার মনিটরিং করছে বানিজ্য মন্ত্রনালয়।
শনিবার সকালে রংপুর টাউন হলে রংপুর মহানগরে বসবাসকারী মুক্তিযোদ্ধাদের মুক্তিযুদ্ধের স্মৃতি কথা নিয়ে রচিত ‘স্মৃতিতে রণাঙ্গণ’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে গনমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে তিনি এই কথা বলেন।
জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, জাহাঙ্গীর হোসেন, মহানগর পুলিশ কমিশনার মুহাম্মদ আবদুল আলীম মাহমুদ, জেলা প্রশাসক আসিব আহসান, জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, সাধারন সম্পাদক অ্যাডভোকেট রেজাউল ইসলাম রাজু ও মহানগর আওয়ামী লীগ সভাপতি শাফিউর রহমান, সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহযোগী সংগঠনের নেতাকমীসর্হ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST