ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল ।

নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল ।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
আগামী ১১ নভেম্বর নীলফামারীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে মনোনয়নপত্র জমা দিতে ভিড় জমিয়েছেন চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা আসন পদপ্রার্থীরা।

শুক্রবার (১৫ অক্টোবর/২১) বিকাল পাঁচটা পর্যন্ত সদর উপজেলা প্রাণী সম্পদ দপ্তরে রিটার্নিং ও সদর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলামের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন লক্ষিচাপ ও পলাশবাড়ী ইউনিয়নের প্রার্থীরা।

লক্ষিচাপ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমিনুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন, আমি তিন তিন বারের নির্বাচিত চেয়ারম্যান। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর শতভাগ বিদ্যুৎ নিশ্চিৎ করেছি।রাস্তা-ঘাটের উন্নয়ন করেছি। আরো কিছু কাজ অসম্পুর্ণ আছে, তাই এই ইউনিয়নের জনগনের সার্থে এবং প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সতন্ত্র প্রার্থী হিসেবে আমি মনোনয়নপত্র জমা দিয়েছি। ইনশাআল্লাহ, আমি এবারও বিপুল ভোটে জয়লাভ করবো।

রিটার্নিং ও সদর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বলেন, দুই ইউনিয়নের চেয়ারম্যান,ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিচ্ছে। আগামী ১৭ অক্টোবর পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। যাচাই-বাছাই হবে ২০ অক্টোবর এবং প্রত্যাহারের শেষ দিন ২৬ অক্টোবর।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST