ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
মিছিলে মিছিলে প্রকম্পিত মোংলা বন্দর

মিছিলে মিছিলে প্রকম্পিত মোংলা বন্দর

মোংলা প্রতিনিধি,
আর মাত্র দুদিন পর অনুষ্ঠিত হবে বন্দর ব্যবস্থাপনায় গুরুত্বপূর্ণ সংগঠন ” মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘে”র নির্বাচন। তাই ভোটারদের আকৃষ্ট করতে শেষ মূহুর্তে নিজেদের জানান দিতে কর্মী সমর্থকদের নিয়ে মিছিলে নেমেছেন প্রার্থীরা।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় তিনটি প্যানেলের নাসির চৌধুরী- ফিরোজ এবং নাসির মৃধা- পল্টু পরিষদের এদুটি প্যানেল তাদের কর্মী সমর্থকদের সাথে করে মিছিল নিয়ে রাস্তায় নেমে পড়েন।

এসময় দুটি প্যানেলের বৃহত্তর ঢাকা, খুলনা, চট্টগ্রাম ও উত্তরাঞ্চলের অন্তত দুই হাজার লোকের মিছিলে মিছিলে প্রকম্পিত হয়ে ওঠে পুরো বন্দর এলাকা। বন্দরের সিবিএ ভবন থেকে আলাদা এদুটি মিছিল বন্দর এলাকা ঘুরে পরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে নাসির চৌধুরী- ফিরোজ পরিষদের সাধার সম্পাদক প্রার্থী ও বর্তমান সাধারণ সম্পাদক এস এম ফিরোজ আহম্মেদ বলেন, বিগত সময়ে কর্মচারীদের ন্যায্য অধিকার আদায়ে বলিষ্ঠ ভূমিকা রাখায় ১৭ তারিখের নির্বাচনে ভোটাররা আমাকে আবারও নির্বাচিত করবেন। আজকের মিছিল ও সমাবেত কর্মচারীদের ভাষায় তাই প্রমাণ করে বলেও উল্লেখ করেন ফিরোজ।

এদিকে অপর প্যানেলের নাসির মৃধা- পল্টু পরিষদের সভাপতি প্রার্থী নাসির মৃধা তার সমাবেশে বলেন, বিগত নির্বাচনে অল্প ভোটে হেরেও আমি কর্মচারীদের পাশে ছিলাম। এবার তারা আমাকে নির্বাচিত করবেন বলে বিশ্বাস তার।

সিবিএ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও বন্দর কর্তৃপক্ষের উপ সচিব মুন্সি মাকরুজ্জামান বলেন, আগামী ১৭ অক্টোবর (রবিবার) সকাল ৯ টা থেকে ৩ টা পর্যন্ত ঢাকা, খুলনা, মোংলা ও হিরন পয়েন্টে বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

এজন্য সবরকম প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি। ওইদিন ৮৪৪ জন ভোটার তাদের ভোটারধিকার প্রয়োগ করবেন বলে জানা গেছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST