ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
পটুয়াখালীতে ডেঙ্গুর প্রকোপ

পটুয়াখালীতে ডেঙ্গুর প্রকোপ

পটুয়াখালীতে ডেঙ্গুর প্রকোপ

পটুয়াখালী প্রতিনিধি,
পটুয়াখালীতে হঠাৎ বেড়েছে ডেঙ্গুর প্রকোপ। জেলায় বিভিন্ন হাসপাতালে গত ২৪ ঘন্টা ডেঙ্গু আক্রান্ত হয়ে ০৮জন রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালে মোট চিকিৎসাধীন আছে ১৪জন। জানুয়ারী থেকে এপর্যন্ত জেলায় মোট আক্রান্ত ১৪১জন, সুস্থ হয়েছেন ১০২জন।

পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালসহ জেলা সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গুজন্য আলাদা শয্যা, চিকিৎসক, নার্স ও ঔষধের মজুদ রাখা হয়েছে। ডেঙ্গু নিয়ন্ত্রণ ও প্রতিরোধে জেলা সমন্বয় সভায় আলোচনা করে সংশ্লিষ্টদের ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে বলেও জানান সিভিল সার্জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST