ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
বাগেরহাটে নারীর মুখ বাঁধা মরদেহ উদ্ধার

বাগেরহাটে নারীর মুখ বাঁধা মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি,

বাগেরহাটের ফকিরহাটে গলা ও মুখ বাঁধা অবস্থায় ফরিদা বেগম ওরফে জাহানারা (৫৫) নামের এক বিধবা নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার (১৭ এপ্রিল/২২) সকাল ১০ টায় ফকিরহাট উপজেলার বারাশিয়া গ্রামের তার নিজ ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়। রাতের কোন এক সময় কেউ শ্বাস রোধ করে হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

হত্যার শিকার ফরিদা বেগম বারাশিয়া গ্রামের মৃত রবিউল ইসলাম সরদারের স্ত্রী। একমাত্র মেয়ে শ্বশুর বাড়িতে থাকায় একাই স্বামীর বসত ঘরে থাকতেন ফরিদা বেগম।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলিমুজ্জামান বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মুখ ও গলা গামছা দিয়ে বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহের ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST