ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
চট্টগ্রামে সয়াবিন তেল জব্দ, আগের দামে বিক্রি

চট্টগ্রামে সয়াবিন তেল জব্দ, আগের দামে বিক্রি

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রামে সাড়ে চার হাজার লিটার সয়াবিন তেল জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। দুই ব্যবসা প্রতিষ্ঠান থেকে এসব তেল উদ্ধার করা হয়েছে। অবৈধ মজুতের অভিযোগে দুই প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে অধিদফতর। বুধবার দুপুরে নগরের কর্নেলহাট বাজারে অভিযান চালিয়ে এসব ভোজ্যতেল জব্দ করা হয়। আজ বুধবার (১১ মে/২২)

দুপুরে নগরীর কর্নেলহাট বাজারে অভিযান চালানো হয়। অভিযানে জামাল অ্যান্ড ব্রাদার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে চার হাজার লিটার খোলা সয়াবিন তেল জব্দ করা হয়। ক্রয় রশিদে দেখা যায়, এগুলো অনেক আগের কেনা। এতদিন বিক্রি না করে মজুত করে দাম বাড়ার পর বেশি দামে বিক্রির চেষ্টা করছিলেন বিক্রেতা। এ কারণে এ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে প্রতিষ্ঠানটিকে।

একই বাজারে বিনিময় স্টোর নামে অপর একটি প্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। এসব তেল অনেক আগের কেনা ছিল। এতদিন বিক্রি করা হয়নি। এখন বেশি দামে বিক্রি করা হচ্ছে। প্রতিষ্ঠানটিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST