ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক

সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক

The concept of stopping violence against women andand human trafficking, Stop sexual harassment and rape, প্রতিকি ছবি।

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরায় দু’ শিশুর বিরুদ্ধে আট বছরের এক কন্যা শিশুকে ধর্ষনচেষ্টার অভিযোগ উঠেছে।আজ শনিবার (১৫ মে /২২)

বিকালে সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের হাওয়ালখালি গ্রামে এ ঘটনা ঘটে। রাতে এ অভিযোগে আটক করা হয়েছে ১২ ও ১১ বছরের দুই শিশুসহ তাদের এক জনের মাকে।
কন্যা শিশুটির বাবা হাওয়ালখালি গ্রামের এক দিন মজুরের দায়েরকৃত মামলার বরাত দিয়ে সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ^জিত অধিকারী জানান, শনিবার বিকালে তাদের বাড়ির পাশেই ধর্ষনচেষ্টার এই ঘটনা ঘটে। অভিযুক্ত শিশু আকিব (১২) ও তার চাচাতো ভাই রফিকুল (১১) এই ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।
পুলিশ মেয়েটির বাবার দায়ের করা মামলা অনুযায়ী ওই দুই শিশুকে এবং আকিবের মা রওশন আরাকে আটক করে থানায় নিয়ে আসেন।
তবে আকিবের বাবা মোঃ টুটুল জানান, তাদের সাথে মেয়েটির পরিবারের জমিজমাসহ নানা বিষয়ে ঝগড়াঝাটি লেগেই আছে। ষড়যন্ত্রমূলকভাবে তার ছেলে, ভাতিজা ও স্ত্রীকে অভিযুক্ত করে থানায় মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে জানতে চাইলে হাওয়ালখালি গ্রামের ইউপি সদস্য রিপন জানান, একটি ধর্ষনচেষ্টার ঘটনা ঘটেছে বলে তিনিও শুনেছেন।
পুলিশ পরিদর্শক বিশ^জিত অধিকারী আরো জানানন, ধর্ষনচেষ্টা হওয়ায় মেয়েটির মেডিকেল পরীক্ষা করানো হয়নি। তবে অভিযুক্ত দু’ শিশুকে সাতক্ষীরার শিশু আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে এবং রওশান আরাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST