ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তর সরবরাহকারী জালিয়াতচক্রের সদস্য গ্রেপ্তার

রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তর সরবরাহকারী জালিয়াতচক্রের সদস্য গ্রেপ্তার

 রাজবাড়ী প্রতিনিধি,

পরীক্ষার্থী হলে অবস্থান করতেন। তাকে ছোট্ট ডিভাইসের মাধ্যমে উত্তর সরবরাহ করা হতো। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তর সরবরাহকারী জালিয়াত চক্রের ১৩ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।আজ শুক্রবার (২০ মে/২২) সন্ধ্যায় এবিষয়টি আনুষ্ঠানিক ভাবে সাংবাদিদের জানানো হয়।
গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার উপজেলার রিসোর্স সেন্টারে (ইউআরসি) প্রশিক্ষক মাঈনুল ইসলাম হাওলাদার (৪২)। রাজবাড়ীর কালুখালী খামারবাড়ির ইব্রাহিম হোসেন (৩৪), ছোট কলকলিয়া গ্রামের সাগর আহমেদ (২৮), শিকজান গ্রামে বিজয় বালা (৩২), সংগ্রামপুর গ্রামের রেজাউল করিম (৩০), চরনারায়নপুর গ্রামের আবু ছালমান (৩০), কালিকাপুর গ্রামের মনসুর মন্ডল (৪০), মালিয়াট গ্রামে রুমান হাসান রনি (৩৬), ফরিদা বেগম (২৮), রাজবাড়ীর পাংশা উপজেলার পাংশা উপজেলার রুবেল মাহমুদ (৩৫), রাজবাড়ী সদর উপজেলার দক্ষিণ ভবানীপুর গ্রামের মিজানুর রহমান (৪৩), ঝালকাঠির কাঠালিয়া উপজেলার তালগাছিয়া গ্রামের হারুন সরদার (৪৪) এবং আওড়াবাড়িয়া গ্রামের মাঈনুল ইসলাম।
এসময় এদের কাছ থেকে ২০টি মুঠোফোন, দুটি মাস্টারকার্ড সাদৃশ্য ডিভাইস (সীমসহ), দুটি ইয়ার ফোন, আড়ি পাতা ডিভাইসের ছোট ব্যাটারী ছয়টি, পুরাতন একটি মডেম, ১০ হাজার টাকা, হাতে লেখা পরীক্ষার প্রশ্নের উত্তর, পরীক্ষার্থীর প্রবেশ পত্রের ফটোকপি, বিভিন্ন গাইড বই, সোনালী ব্যাংকের একটি ভিসা ডেবিট কার্ড, ইউনিয়ন ব্যাংক লিমিটেডের একটি ডেবিট কার্ড এবং দুটি স্যামসাং পাওয়ার ব্যাংক উদ্ধার করা হয়।
জড়িত থাকার কথা স্বীকার করেছেন মাঈনুল হাওলাদার। তিনি  বলেন, আমি এবারই প্রথম এই কাজের সঙ্গে জড়িত হয়েছি। তিনজনকে উত্তর সরবরাহ করা হয়ে ছিল। আগে কখনো করা হয়নি।
রাজবাড়ী গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গোপন তথ্যের মাধ্যমে পরীক্ষা চলাকালীন সময়ে আমরা প্রতারক চক্রের সন্ধান পাই। এরপর শহরের দক্ষিণভবানীপুর গ্রামের মিজানুরের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে ১৩জনকে আটক করা হয়। এদের মধ্যে সরকারি কর্মকর্তা, ব্যাংক কর্মকর্তা, শিক্ষক, পরীক্ষার্থী রয়েছে। এসময় আটক হওয়া ব্যক্তিদের তল্লাশি চালিয়ে জালিয়াতি চক্রে ব্যবহৃত বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়। এবিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণের পক্রিয়া চলছে।
রাজবাড়ীর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসনে ইয়াসমিন কোরেমী বলেন, এটি একটি অনাকাংখিত ঘটনা। তবে প্রতারক চক্র তেমন কিছু করতে পারেনি। কোনো কিছু করার আগেই তাদের গ্রেপ্তার করা হয়েছে। একারণে পরীক্ষা বাতিল করা হবে না।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST