ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সৈয়দপুরে অবাঞ্ছিত ঘোষণা করলেন,জাপা এমপি আদেলকে

সৈয়দপুরে অবাঞ্ছিত ঘোষণা করলেন,জাপা এমপি আদেলকে

জাতীয় পার্টি সাংসদ আদেলুর রহমান আদেলের

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরীগঞ্জ) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। নীলফামারীর সৈয়দপুর উপজেলায় জাতীয় পার্টির নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২১ জুলাই/২২) রাত ৮টায় স্থানীয় দলীয় কার্যালয়ে এক সভায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করে সভায় রেজুলেশনে তা উল্লেখ করেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন নীলফামারী জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহŸায়ক সিদ্দিকুল আলম সিদ্দিক। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুগ্ম আহŸায়ক ফয়সাল দিদার দিপু, শফিউল আলম সুজন, শামসুদ্দীন, রওশন মাহানামা, সদস্য রাইসুল ইসলাম লাকী বসুনিয়া, ফেরাজ উদ্দিন ফেরাজ, আলতাফ হোসেন, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব রাকিব খাঁন প্রমুখ।
সভায় বক্তারা সৈয়দপুর উপজেলায় ইতিবাচক উন্নয়নে বৈষম্য ও দুর্নীতির সাথে স¤পৃক্ত থাকার অভিযোগে এমপি আদেলকে সৈয়দপুর উপজেলায় অবাঞ্ছিত ঘোষণা করেন।
এ ব্যাপারে নীলফামারী জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহŸায়ক সিদ্দিকুল আলম সিদ্দিক এমপি আদেলকে সৈয়দপুরে দলীয় ভাবে অবাঞ্চিক করার বিষয়টি নিশ্চিত করে। তিনি বলেন এমপি আদেল এর আগে নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক ছিলেন। তার বিভিন্ন বিষয়ের আচরনে কেন্দ্রের সিদ্ধান্ত মতে তাকে জেলা জাতীয় পার্টির আহবায়ক পদ থেকে সরিয়ে দেয়া হয়। বর্তমানে জেলা আহবায়ক সাবেক সংসদ সদস্য এ্যাডঃ এনকে আলম চৌধুরী।
সিদ্দিকুল আলম সিদ্দিক আরও বলেন নীলফামারী-৪ আসনে জাতীয় পার্টির যে খুঁটি সেটি বর্তমান এমপি আদেল দিন দিন ¤øান করে দিচ্ছেন। আমরা সভায় সিদ্ধান্ত নিয়েছি আগামী ২৪ জুলাই ইউনিয়ন কমিটি গঠনের পর আগামী ৩০ জুলাই সাধারণ সভার আহŸান করবো। সেখানে এমপি আদেলের সকল নেতিবাচক কর্মকান্ড তুলে ধরা হবে।
এ ব্যাপারে জেলা জাতীয়পার্টির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ বলেন জাতীয় পার্টি ঘিরে নীলফামারী জেলায় যে পরিস্থিতি সৃস্টি হচ্ছে তা নিয়ে আমরাও চিন্তিত। বিষয়টি আমরা কেন্দ্রীয় কমিটিকে অবগত করেছি। এমপি আদেলকে ঘিরে আমরা আর বিব্রত হতে চাইনা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST