ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
হারিকেন পেট্রোল বোমা হয়ে জনগণের উপর পরবে, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ।

হারিকেন পেট্রোল বোমা হয়ে জনগণের উপর পরবে, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
বিএনপির মার্কা হারিকেন হয়ে গেল নাকি, আবার ওই হারিকেন পেট্রোল বোমা হয়ে জনগণের উপর পরবে না তার কি গ্যারান্টি আছে আশঙ্কা করে বলেছেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি।

শনিবার (৩০ জুলাই/২২) দুপুরে জলঢাকা উপজেলা আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আয়োজনে জলঢাকা ডিগ্রী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বর্তমানে সুসংগঠিত আছে,তাই দেখে বিএনপি ভয় পায়। পরাজয়ের ভয়ে নির্বাচনে আসেননা তারা। নির্বাচন নিয়ে নানা ধরনের বিভ্রান্তি ছড়ায় বিএনপি। তাই বিএনপিকে আহবান জানিয়ে তিনি বলেন, বিভ্রান্তি না ছড়িয়ে জনগণের কাছে যান।

দীর্ঘ ১৮ বছর পর অনুষ্ঠিত এই সম্মেলনে জলঢাকা উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে উদ্বোধক হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ জয়নাল আবেদীনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল ইসলাম।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাখায়াত হোসেন সফিক,কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক মোঃ আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্য ও সাবেক সংসদ সদস্য এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, এ্যাড. সফুরা বেগম রুমি, মোঃ আবদুল আউয়াল শামীম।

এছাড়াও জেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীসহ লাখো সমর্থকের উপস্থিতি ছিলো উপজেলা ত্রি-বার্ষিক সম্মেলনে।
সম্মেলন শেষে জলঢাকা আওয়ামী লীগের কমিটিকে বিলুপ্ত করা হয়। সেইসাথে পরবর্তীতে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী ৩ বছর মেয়াদী নতুন কমিটির ঘোষণা দেওয়া হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST