ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারীতে অগ্নিকান্ডে ৫ পরিবারের ১২ টি ঘর পুড়ে ছাঁই।

নীলফামারীতে অগ্নিকান্ডে ৫ পরিবারের ১২ টি ঘর পুড়ে ছাঁই।

মো: হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের খালিশাপাড়া এলাকায় অগ্নিকান্ডে ৫টি পরিবারের ১২টি ঘর পুড়ে ছাঁই হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট/২২) বিকেলে ওই গ্রামের মনোয়ার হোসেনের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে। তিনি একই এলাকার মো:আকবর আলীর ছেলে।

ক্ষতিগ্রস্থরা হলেন ১। মনোয়ার হোসেন (৩০), পিতা-মো: আকবর আলী (৬০) ২। মো: আকবর আলী (৬০) ৩। মিজানুর রহমান (৫৫),পিতা-মৃত হাকামুদ্দীন ৪। কফুর আলী (৬০),পিতা- মৃত জফুর আলী ৫। মো: লালবাবু (৫০),পিতা-মৃত ফয়মুদ্দীন।

এলাকাবাসী জানায়, অগ্নিকান্ডে ৫টি পরিবারের ১১টি ঘর ও ঘরের যাবতীয় আসবাবপত্র,সর্ণালঙ্কার,নগদ টাকা,চাল সহ প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এই পরিবার গুলোর আর কিছুই থাকলো না। সহায়তা ছাড়া উঠে ও দাড়ানো সম্ভব হবে না। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দ্রুত এই পরিবার গুলিকে সহায়তা দিয়ে পাশে দাড়ানোর দাবী এলাকাবাসীর।

খবর পেয়ে নীলফামারী উত্তরা ইপিজেট ফায়ার সার্ভিস ও সদর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ১ ঘন্টা ধরে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানতে চাইলে নীলফামারী উত্তরা ইপিজেট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: ফরিদুল ইসলাম বলেন, আমার ইউনিট এবং সদর ফায়ার সার্ভিস মিলে ২ টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই এবং পার্শের একটি ডোবা থেকে পানি নিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। অগ্নিকান্ডের সূত্রপাত হয় মনোয়ার হোসেনের রান্নাঘরের চুলা থেকে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST