ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা নীলফামারীতে ডিজি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে ভুল রিপোর্ট প্রদান, সিভিল সার্জনের কাছে লিখিত অভিযোগ। সাফের ইতিহাসে নতুন ইতিহাস গড়লেন সাবিনা কৃষ্ণারা ডিমলায় সড়ক দূঘর্টনায় ভিক্ষুকের মৃত্যু নীলফামারীতে চিরকুট লিখে আত্মহত্যা-স্বামী-সহ ৪ জনের নামে মামলা,স্বামী গ্রেফতার নীলফামারী সৈয়দপুরে পরিবারের অত্যাচারে সুইসাইড নোট লিখে গৃহবধূর আত্নহত্যা নীলফামারীতে বহুল প্রচারিত যুগের আলো পত্রিকার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ডিমলায় সাংবাদিককে পেটালেন শিক্ষক স্বদেশ
নীলফামারীতে অগ্নিকান্ডে ৫ পরিবারের ১২ টি ঘর পুড়ে ছাঁই।

নীলফামারীতে অগ্নিকান্ডে ৫ পরিবারের ১২ টি ঘর পুড়ে ছাঁই।

মো: হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের খালিশাপাড়া এলাকায় অগ্নিকান্ডে ৫টি পরিবারের ১২টি ঘর পুড়ে ছাঁই হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট/২২) বিকেলে ওই গ্রামের মনোয়ার হোসেনের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে। তিনি একই এলাকার মো:আকবর আলীর ছেলে।

ক্ষতিগ্রস্থরা হলেন ১। মনোয়ার হোসেন (৩০), পিতা-মো: আকবর আলী (৬০) ২। মো: আকবর আলী (৬০) ৩। মিজানুর রহমান (৫৫),পিতা-মৃত হাকামুদ্দীন ৪। কফুর আলী (৬০),পিতা- মৃত জফুর আলী ৫। মো: লালবাবু (৫০),পিতা-মৃত ফয়মুদ্দীন।

এলাকাবাসী জানায়, অগ্নিকান্ডে ৫টি পরিবারের ১১টি ঘর ও ঘরের যাবতীয় আসবাবপত্র,সর্ণালঙ্কার,নগদ টাকা,চাল সহ প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এই পরিবার গুলোর আর কিছুই থাকলো না। সহায়তা ছাড়া উঠে ও দাড়ানো সম্ভব হবে না। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দ্রুত এই পরিবার গুলিকে সহায়তা দিয়ে পাশে দাড়ানোর দাবী এলাকাবাসীর।

খবর পেয়ে নীলফামারী উত্তরা ইপিজেট ফায়ার সার্ভিস ও সদর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ১ ঘন্টা ধরে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানতে চাইলে নীলফামারী উত্তরা ইপিজেট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: ফরিদুল ইসলাম বলেন, আমার ইউনিট এবং সদর ফায়ার সার্ভিস মিলে ২ টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই এবং পার্শের একটি ডোবা থেকে পানি নিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। অগ্নিকান্ডের সূত্রপাত হয় মনোয়ার হোসেনের রান্নাঘরের চুলা থেকে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST