ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
নীলফামারী ডোমারে মিতালী ট্রেনে কাটায় শ্রমিকের মৃত্যু

নীলফামারী ডোমারে মিতালী ট্রেনে কাটায় শ্রমিকের মৃত্যু

রতন কুুমার রায়, ডোোমা (নীলফামারী) প্রতিনিধি,

নীলফামারীর ডোমারে ঢাকা থেকে ছেড়ে আসা নিউ জলপাইগুড়িগামী আন্তর্জাতিক মিতালী এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে নবী বক্স(৫২) নামে এক ভ্রাম্যমাণ শ্রমিকের মৃৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) ভোর ৬টার দিকে ডোমার রেলস্টেশন থেকে প্রায় এক কিলোমিটার দুরে আউটার সিগন্যালের মধ্যে এ ঘটনা ঘটে।
নবী বক্স নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার খালিশা বেলপুকুর পাশারীপাড়া এলাকার মৃত এলাহী বক্সের ছেলে। তিনি বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ শ্রমিক হিসেবে কাজ করতেন। তার ঘরে তিন মেয়ে সন্তান রয়েছে।
স্থানীয় ও পরিবারের বরাত দিয়ে সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, দিনে নবী বিভিন্ন জায়গায় কাজ করতেন এবং রাতে ডোমার রেলস্টেশনে ঘুমাতেন। ভোরে প্রকৃতি ডাকে সাড়া দিয়ে ফিরছিলেন। এ সময় হঠাৎ ঢাকা থেকে ছেড়ে আসা নিউ জলপাইগুড়িগামী মিতালী এক্সপ্রেস ট্রেন চলে আসলে কোন লাইন দিয়ে ট্রেনটি যাবে নবী বক্স বুঝতে পারেননি। না বুঝে ২ নং লাইনে দাঁড়ালে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান ওই শ্রমিক।
ওসি আরো বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST