ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
প্রধানমন্ত্রীর নের্তৃত্বে নীলফামারীতে সর্বস্তরে উন্নয়ন হয়েছে, আসাদুজ্জামান নূর এমপি

প্রধানমন্ত্রীর নের্তৃত্বে নীলফামারীতে সর্বস্তরে উন্নয়ন হয়েছে, আসাদুজ্জামান নূর এমপি

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে নীলফামারীতে রাস্তা-ঘাট সহ সর্বস্তরে উন্নয়ন হয়েছে। পর্যায়ক্রমে আরও উন্নয়ন হবে বলেছেন,সাবেক সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি।

তিনি আরও বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ৬৪ জেলার প্রত্যন্ত অঞ্চলের উন্নয়নের জন্য কঠোর পরিশ্রম করছেন। তার আমলে দেশে যে উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয় নি। মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।’

নীলফামারী-২ আসনের এমপি আসাদুজ্জামান নূর বলেন, আমাদের এলাকায় উত্তরা ইপিজেড প্রতিষ্ঠা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। বিএনপি সরকার যখন ক্ষমতায় আসলো তখন তারা এই উত্তরা ইপিজেড বন্ধ করে দেন। পুনরায় আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর এই ইপিজেড চালু হয় এবং ব্যাপক কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে। সেখানে এখন প্রায় ৫০হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে। যার মাধ্যমে এই মঙ্ঘা কবলিত এলাকার মঙ্ঘা দূর হয়েছে।

সোমবার (২৯ মে/২৩) দুপুরে সদরের গোড়গ্রাম ইউনিয়নের তিলবাড়ী আশ্রমে তরনীবাড়ি বাজার হতে ভাঙ্গামাল্লির হাট পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

তথ্য মতে, “রংপুর বিভাগ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২য় পর্যায়” শীর্ষক প্রকল্পের আওতায় গোড়গ্রাম ইউ,পি (মুসা)-তিলবাড়ী আশ্রমে তরনীবাড়ি বাজার হতে ভাঙ্গামাল্লির হাট পর্যন্ত (চেইনেজ ১০০০ মিটার হতে ২০০০ মিটার) রাস্তার উন্নয়ন কাজ করা হবে। নীলফামারী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ( এলজিইডি) এর বাস্তবায়নে রাস্তাটি ৭৬ লক্ষ ২৯ হাজার ৬৭৮ টাকা চুক্তিমুল্যে কাজ শুরু করেন সদর নিউ বাবু পাড়ার ঠিকাদারী প্রতিষ্ঠান মোঃ মাহবুবার রহমান।

এসময় নীলফামারী সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, নির্বাহী অফিসার জেসমিন নাহার, সদর উপজেলা প্রকৌশলী বিরল রায়, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুজার রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহামন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, গোড়গ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ মাহবুব জর্জ,গোড়গ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহেদ আলী খান, চওড়া বড়গাছা ইউপি চেয়ারম্যান মোঃ আবুল খায়ের বিটু, চওড়া বড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রবিউল ইসলাম সহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST