ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সনাকের উদ্যোগে নীলফামারীতে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন

সনাকের উদ্যোগে নীলফামারীতে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার,
“প্লাস্টিক দূষণ সমাধানে চাই আইনের কঠোর প্রয়োগ” প্রতিপাদ্যে নীলফামারীর পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ে বিশ্ব পরিবেশ দিবস পালন করা হয়।

দিবসটি উপলক্ষে সোমবার (০৫ জুন/২৩) সকালে পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয় এবং সচেতন নাগরিক কমিটি (সনাক) এর যৌথ আয়োজনে বিদ্যালয়ের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আলী শাহরিয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সনাক সভাপতি তাহমিনুল হক ববী, সহ-সভাপতি মো. মিজানুর রহমান লিটু, এসিজি সহ-সমন্বয়ক গীতা রানী রায়।

পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার রায়ের সভাপতিত্বে ঘন্টাব্যাপী চলমান আলোচনা সভায় পরিবেশ সুরক্ষায় ও প্লাস্টিক দূষণ রোধে শিক্ষার্থীদের করণীয় সম্পর্কে আলোচনা হয় এবং আইনের কঠোর প্রয়োগ নিশ্চিতের আহ্বান জানানো হয়।

এর আগে, বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণীর শিক্ষার্থীদের অংশগ্রহণে “প্লাস্টিক দূষণ সমাধানে আমাদের করণীয়” বিষয়ক রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে যথাক্রমে ১০ম শ্রেণির শিক্ষার্থী গৌরি দাস, ৯ম শ্রেণির শিক্ষার্থী উম্মে হাবিবা ও ৯ম শ্রেণির শিক্ষার্থী জুবাইদা আক্তার। আলোচনা সভা শেষে সনাক এর পক্ষ থেকে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST