ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী চৌরঙ্গীতে আগুন, দোকান ভস্মীভূত নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা
বাংলাদেশে অফিস ‌‘খুলছে’ ফেসবুক

বাংলাদেশে অফিস ‌‘খুলছে’ ফেসবুক

ফেসবুক কর্তৃপক্ষ জানিয়েছে, বাংলাদেশে অফিস খোলার বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে তারা। কয়েক বছরের মধ্যেই বাংলাদেশে প্রতিষ্ঠানটির অফিস চালু করার পরিকল্পনা রয়েছে।

মঙ্গলবার স্পেনের বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফেসবুক প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসে ডাক ও টেলিযোগাযোগ মোস্তফা জব্বারের নেতৃত্বাধীন বাংলাদেশী প্রতিনিধি দল। স্থানীয় সময় বেলা দেড়টায় অনুষ্ঠিত ওই বৈঠকে মন্ত্রী ফেসবুক প্রতিনিধিদের বলেন, ফেসবুককে অবশ্যই তার কান্ট্রি অফিস করতে হবে, পয়েন্ট অব কন্টাক্ট বা ফোকাল পয়েন্ট ঠিক করতে হবে।

বার্সেলোনায় এমডব্লিউসি সফরে সরকারি প্রতিনিধি দলে যুক্ত টেলিকম বিশেষজ্ঞ টিআইএম নূরুল কবীর জানান, প্রায় ১ ঘণ্টাব্যাপী ওই বৈঠকে অফিস খোলার বিষয়টির সঙ্গে রেসপন্স টাইমের বিষয়ে জোর দেন মন্ত্রী।

মন্ত্রী উল্লেখ করেন, সরকার কখনও চায় না ইন্টারনেট বন্ধ করতে। বাংলাদেশের ৯৫ ভাগ ইন্টারনেট ব্যবহারকারী মোবাইলে। সেক্ষেত্রে টেলিকম ও রেগুলেটরিকেও এ বিষয়টি দেখার জন্য বলা হয়েছে।

নূরুল কবীর জানান, অফিস খোলার বিষয়টি গুরুত্বের সঙ্গে নেয়ার কথা উল্লেখ করে বৈঠকে ফেইসবুক কর্মকর্তারা  এটি তাদের দায়িত্বশীল কর্তৃপক্ষকে তারা জানাবে বলে বলেছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST