ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন-মাননীয় প্রধানমন্ত্রী গৃহহীন ও ভূমিহীন হল কিশোরগঞ্জ উপজেলা নীলফামারীতে এমপি রানার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় জাতীয়পার্টির মানববন্ধন। রাজনৈতিক দল হিসেবে বিএনপিকে নির্বাচনে আসা উচিৎ ; স্বরাষ্ট্রমন্ত্রী কামাল শিবচরে এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে বাস খাদে পড়ে নিহত ১৭ বগুড়ায় ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী নিহত রুশ হামলায় ইউক্রেনের পূর্বাঞ্চলে নিহত ২ আহত ১০ মৈত্রী পাইপলাইন বন্ধুপ্রতিম দুই দেশের পারস্পরিক সহযোগিতার মাইলফলক : প্রধানমন্ত্রী জয়পুরহাটে হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন
নারায়নগঞ্জে পুলিশের উপর হামলায় ,ফাঁকা গুলি ,এক জন আটক

নারায়নগঞ্জে পুলিশের উপর হামলায় ,ফাঁকা গুলি ,এক জন আটক

প্রতিনিধি, নারায়ণগঞ্জ ॥

নারায়ণগঞ্জ সদর উপজেলায় দায়িত্ব পালনের সময় পুলিশের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। এ সময় সন্ত্রাসীদের ছোড়া ইটপাটকেলে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) ও তিন কনস্টেবল আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনটি ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ফতুল্লা এলাকার চরকাশিপুর তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন ফতুল্লা মডেল থানার এসআই ফাহেয়াত উদ্দিন রক্তিম, কনস্টেবল হেলাল উদ্দিন, জাহাঙ্গীর আলম ও আলমগীর হোসেন।এ ঘটনায় সোহেল নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সোহেল চরকাশিপুর এলাকার মৃত আলী হোসেনের ছেলে।

এসআই ফাহেয়াত উদ্দিন রক্তিম সাংবাদিকদের জানান, গতকাল রাতে তিন কনস্টেবল নিয়ে সিএনজিচালিত অটো রিকশা করে চরকাশিপুর এলাকায় দায়িত্ব পালন করছিলেন। রাত নয়টার দিকে চরকাশিপুর তিন রাস্তার মোড় পার হওয়ার সময় সড়কের মাঝে দাঁড়িয়ে থাকা এক যুবক বাধা দেন। পুলিশ তাঁকে সরানোর চেষ্টা করলে তিনি লোকজন ডেকে এনে হামলা চালান। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনি পিস্তল থেকে দুটি ও কনস্টেবল জাহাঙ্গীর শটগান থেকে একটি গুলি ছোড়েন। সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় সোহেল নামের একজনকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের বলেন, পুলিশের ওপর হামলা চালালে পুলিশ তিনটি গুলি ছোড়ে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST