ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
নীলফামারীতে ২৮টাকা কেজি দরে কৃষকদের কাছ থেকে গম সংগ্রহ কর্মসুচী শুরু হয়েছে।

নীলফামারীতে ২৮টাকা কেজি দরে কৃষকদের কাছ থেকে গম সংগ্রহ কর্মসুচী শুরু হয়েছে।

মোঃহারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে ২৮টাকা কেজি দরে কৃষকদের কাছ থেকে গম সংগ্রহ কর্মসুচী শুরু হয়েছে।বৃহস্পতিবার (১৬এপ্রিল) দুপুরে জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন অভির সভাপতিত্বে সদর খাদ্য গুদামে এ কর্মসুচীর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

উদ্বোধনকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাসান, সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোহাম্মদ শাহেদুর রহমান উপস্থিত ছিলেন।প্রথম দিনে দু’জন কৃষকের কাছ থেকে দুই মেট্রিক টন গম সংগ্রহ করে তাৎক্ষনিক ভাবে মুল্য পরিশোধ করা হয়।
জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন অভি বলেন, ১৫এপ্রিল থেকে শুরু করে ৩০জুন পর্যন্ত সংগ্রহ কর্মসুচী চলবে। কেজি প্রতি ২৮টাকা দরে কৃষকরা গুদামে গম দিতে পারবেন।
তিনি আরও বলেন, ছয় উপজেলায় ১০৯৬মেট্রিক টন গম সংগ্রহ করা হবে এবারের(২০২০) মৌসুমে।এরমধ্যে সদরে ৪৪২ মেট্রিক টন, সৈয়দপুরে ৬৪ মেট্রিক টন, ডোমারে ২১১ মেট্রিক টন, জলঢাকায় ১৫৪ মেট্রিক টন, ডিমলায় ১৭৪ মেট্রিক টন এবং কিশোরগঞ্জে ৫১ মেট্রিক টন সংগ্রহ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST