ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
মা দিবসে আবারও দিলারা জামান ও ইরেশের সেই নাটক।

মা দিবসে আবারও দিলারা জামান ও ইরেশের সেই নাটক।

বিনোদন প্রতিবেদক,
সারা বিশ্বে মে মাসের দ্বিতীয় রোববার বিশ্ব মা দিবস হিসেবে পালিত হয়। সে হিসাবে আগামী ১০ মে মা দিবস। সারা বিশ্বের সঙ্গে বাংলাদেশেও দিবসটি পালিত হয়। মাকে যথাযথ সম্মান ও ভালোবাসা দেয়াই দিবসটির মূল উদ্দেশ্য। এই দিবসটিকে ঘিরে আবারও প্রচারে আসছে দিলারা জামান ও ইরেশ যাকের অভিনীত ‘ওগো মা’ শিরোনামের নাটকটি।
বৈশাখী টিভিতে ১০ মে রাত ১১টায় উপলক্ষ্যে প্রচার হবে নাটকটি। নাটকটিতে মা ও ছেলের ভূমিকায় অভিনয় করেছেন দিলারা জামান ও ইরেশ যাকের।
মাগো মা ওগো মা, তুমি না হলে আমার জন্ম হতো না। ক্লোজআপ তারকা রাজীবের কণ্ঠে মুক্তি পাওয়া এমন গানের মিউজিক ভিডিও দারুণ সাড়া ফেলে শ্রোতা মহলে। এ গানের গীতিকার হলেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। সে গানের সাফল্য নিয়েই নির্মিত হয়েছে মা দিবসের নাটক ‘ওগো মা’।
নাটকের গল্পও লিখেছেন টিপু আলম মিলন । রূপতনুর সুর ও সঙ্গীতে এ গানটি নাটকের টাইটেল সং হিসেবেও ব্যবহৃত হয়েছে।
সীমান্ত সজলের পরিচালনায় নাটকটিতে আরো অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস, শিরিন আলম, সাজু আহমেদ, মুশফিক শুভ ও শিশু শিল্পী মোহাম্মদ। গত বছর মা দিবসেও বৈশাখী টিভিতে প্রচার হয়েছেন নাটকটি। এবার মা দিবেসেও দর্শক এটি উপভোগ করবেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST