ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী
জলঢাকায় মৎস্য ব্যবসায়ীদের মানববন্ধন।

জলঢাকায় মৎস্য ব্যবসায়ীদের মানববন্ধন।

জলঢাকা (নীলফমারী) প্রতিনিধি,

মাছ বাজার সম্প্রসারণ করে একত্রে রাখার দাবীতে মানববন্ধন করেছে জলঢাকা মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি নেতৃবৃন্দ। রোববার দুপুরে পৌর শহরের উপজেলা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলা রোডস্থ মাছ বাজারটি দ্রুত সময় সম্প্রসারণ করা দরকার।

তারা আরও বলেন, পৌরসভার বিভিন্ন জায়গায় মাছ বিক্রি বন্ধ করতে হবে। মৎস্য ব্যবসায়ীদেরকে বিভক্ত করা থেকে বিরত থাকার আহবান জানান তারা। এসময় বক্তব্য রাখেন মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি দীজেন্দ্র নাথ পকিয়া, সাধারণ সম্পাদক রথীন্দ্র নাথ রায় জিয়া, ধনেশ্বর রায়, গোপাল চন্দ্র রায়, নরত্তোম রায়, নকেস রায়, দীপচান রায় প্রমূখ।

মৎস্য ব্যবসায়ীদের চলমান সংকট নিরসনে পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট বলেন, উপজেলা প্রশাসন, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সকল মৎস্য ব্যবসায়ীদেরকে নিয়ে অতি দ্রুত সমস্যার সমাধানের চেষ্টা করা হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান বলেন, বর্তমান মাছ বাজারে যথেষ্ট জায়গা রয়েছে। বর্তমান সমস্যা নিরসনের জন্য আমরা পূর্বের মাছ বাজারের জায়গায় তাদেরকে বসতে বলেছিলাম। কিন্তু তারা সেখানে না বসে অন্য আর এক জায়গায় পরিচালনা করছে। এ কাজটি আইন সঙ্গত নয়। তাই আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, সম্প্রতি মাছ ব্যবসায়ীদের একটি অংশ নির্ধারিত জায়গায় ব্যবসা না করে পৌরশহরের পুরাতন গরুরহাটে ব্যবসা পরিচালনা করায় এ সংকট সৃষ্টি হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST