ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
কিশোরগঞ্জে হাটু পানিতে কলেজ ছাত্রীর মৃত্যু।

কিশোরগঞ্জে হাটু পানিতে কলেজ ছাত্রীর মৃত্যু।

মোড়েলগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জে এক অনার্স পড়ুয়া ছাত্রীর পানিতে পড়ে মৃত্যু হয়েছে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ রাজীব ব্রাহ্মনপাড়ার গোলাম মর্তুজার বড় মেয়ে নীলফামারী মহিলা কলেজের অনার্স ১ম বর্ষের রাষ্ট্র বিজ্ঞান পড়ুয়া ছাত্রী প্রতিদিনের ন্যায় তাদের বাগানে হাটতে যায়। প্রতিদিনের ন্যায় সোমবার বাগানে হাঁটতে গিয়ে বাড়ীতে ফিরে না আসলে তার মা আকতারুন্নাহার
তাকে অনেক খোঁজা খুজি করে তাদের বাড়ীর পূর্ব পাশের্ব পুকুরে তার লাশ পানিতে ভেসে আছে দেখতে পায়। এমন অবস্থায় তার মা তাকে পুকুর থেকে থেকে তুলে নিয়ে উপরে নিয়ে আসলে এলাকাবাসী দেখেতে পায়। পরে কিশোরগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করেন।
নিহতের বাবা গোলাম মর্তুজা বলেন,আমি সকালে ঘুম থেকে উঠে আমার মেয়ের সাথে খাওয়া দাওয়া করে কিশোরগঞ্জে যাই,সখানে কাজ শেষ করার আগে বাড়ী থেকে আমাকে আমার মেয়ের মৃত্যুর খবর জানালে আমি তাৎক্ষণিক বাড়ীতে চলে আসি।
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশীদ বলেন,বর্তমানে লাশের সুরতহাল করা হচ্ছে। সুরতহাল শেষে বিষয়টি জানা যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST