ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
রংপুরে গৃহকর্মীকে ধর্ষণে গৃহকর্তার যাবজ্জীবন

রংপুরে গৃহকর্মীকে ধর্ষণে গৃহকর্তার যাবজ্জীবন

রংপুর প্রতিবেদক,

রংপুরের পীরগাছা ফকিরান এলাকায় গৃহকর্মীকে ধর্ষণ মামলায় গৃহকর্তা নয়া মিয়ার (৪৭) যাবজ্জীবন কারাদণ্ড  ও  একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করেছে আদালত।

মঙ্গলবার  বিকেলে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক রোকনুজ্জামান এ রায় দেন। রায় ঘোষণার সময় অভিযুক্ত নয়া মিয়া আদালতে অনুপস্থিত ছিলেন।

মামলার বিবরণ ও আদালত সূত্রে জানা যায়, ওই এলাকার এক দিনমজুর পরিবারের কিশোরী মেয়ে পার্শ্ববর্তী নয়া মিয়ার বাড়িতে গৃহকর্মীর কাজ করতো। ২০০৭ সালের ১৪ এপ্রিল বাড়িতে একা পেয়ে ওই কিশোরীকে ধর্ষণ করেন নয়া মিয়া। এ ঘটনায় মেয়েটি অন্তসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। পরে ওই বছরের ২১ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনে পীরগাছা থানায় মামলা করে মেয়েটি। এতে নয়া মিয়াকে আসামি করা হয়। দীর্ঘদিন মামলার বিচার কাজ চলার পর মঙ্গলবার এ রায় দেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর পাবলিক প্রসিকিউটর (পিপি) জাহাঙ্গীর হোসেন তুহিন বলেন, জামিনে থাকা অবস্থায় আসামি নয়া মিয়া কিছুদিন আদালতে হাজিরা দিয়েছিলেন। তবে রায় ঘোষণার দিন তিনি পলাতক থাকায় তার অনুপস্থিতিতে বিচারক এ রায় দেন। আমরা এ রায়ে সন্তুষ্ট।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST