ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী
নীলফামারীতে বিএসটিআই’র মোবাইল কোর্টে অনুমোদনহীন লাচ্ছা সেমাই কারখানায় জরিমানা ও সেমাই ধ্বংস।

নীলফামারীতে বিএসটিআই’র মোবাইল কোর্টে অনুমোদনহীন লাচ্ছা সেমাই কারখানায় জরিমানা ও সেমাই ধ্বংস।

খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে বিএসটিআই’র নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে ২০-০৪-২০২১ খ্রিঃ তারিখে দুপুর হতে সন্ধ্যা পর্যন্ত বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর-এর উদ্যোগে নীলফামারী জেলার ডিমলা উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা প্রশাসনের সহায়তায় মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে পণ্যের মান সনদ না নিয়ে অবৈধভাবে লাচ্ছা সেমাই উৎপাদন ও বিক্রয় বিতরণ করার অপরাধে মোঃ মহসিন আলীর মালিকানাধীন মেসার্স তৃপ্তি বেকারী, নাউতারা, ডিমলা, নীলফামারী প্রতিষ্ঠানকে “বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন আইন, ২০১৮” এর সংশ্লিষ্ট ধারায় ৫০,০০০/- (পঞ্চাশ হাজার টাকা) জরিমানা করা হয়।

পাশাপাশি মানযাচাইবিহীন নকল ব্রান্ডের ৮৬ ঝুড়ি (প্রতি ঝুড়িতে ২০ কেজি) লাচ্ছা সেমাই জব্দ করে ধ্বংস করা হয়। উক্ত অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ডিমলা, নীলফামারী জনাব জয়শ্রী রাণী রায়। আদালতকে সহায়তা করেন বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর-এর ফিল্ড অফিসার (সিএম) জনাব মোঃ দেলোয়ার হোসেন ও পুলিশের এর একটি টিম। জেলা প্রশাসন ও পুলিশের সহায়তায় বিএসটিআই’র এরূপ মোবাইল কোর্টের অভিযান চলমান থাকবে। প্রেস বিজ্ঞপ্তি…….





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST