ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২ ।

পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২ ।

পটুয়াখালী জেলা প্রতিনিধি,
পটুয়াখালীতে মোটরসাইকেল-পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। শনিবার (১ লা মে) বিকেলে ৬ টায় সদর উপজেলার বরিশাল-কুয়াকাটা মহা সড়কের ফতুল্লা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো, জয়ন্ত চন্দ্র ও অপূর্ব ভূইয়া।
পটুয়াখালী সদর থানার এস আই মো. মিজান বলেন, খবর ঘটনা স্থলে পুলিশ পৌঁছেছে। নিহত দুইজন মোটরসাইকেল যোগে গলাচিপা থেকে পটুয়াখালী আসতে ছিলো। মোটরসাইকেল বরিশাল-কুয়াকাটা মহা সড়কের ফতুল্লা বাজার অতিক্রম কালে পটুয়াখালী থেকে আসা আমতলী গামী মালবাহী পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে জয়ন্ত ও অপূর্ব মারাযায়। তিনি আরও বলেন, এঘটনায় জড়িত আমতলী গামী পিকাপের কাউকে আটক করা যায় নি। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST