ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
ডোমারে করোনা ও শ্বাসকষ্ট রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিলেন,প্রবাসী নারী

ডোমারে করোনা ও শ্বাসকষ্ট রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিলেন,প্রবাসী নারী

করোনা আক্রান্ত শ্বাসকষ্ট রোগীদের সাহায্যে এগিয়ে এসেছে আমেরিকা প্রবাসী ইশরাত ইমরান শান্তু

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
ডোমারে করোনা ও শ্বাসকষ্ট রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিলেন,আমেরিকা প্রবাসী নারী।আজ বুধবার দুপুরে তার বড়ভাই ডোমার বাসষ্টান্ড সংলগ্ন এলাকার স্যামুয়েল এর মাধ্যমে তিনি অক্সিজেন ব্যাংকের সদস্যদের হাতে তুলে দেন অক্সিজেন সিলিন্ডার।প্রতিনিয়ত অক্সিজেন সেবা দিয়ে আসছে স্বেচ্ছাসেবী সংগঠন ডোমার অক্সিজেন ব্যাংক। সেই সাথে করোনা প্রতিরোধে সচেতনতামুলক র্কাযক্রমও চালিয়ে আসছে সংগঠনটি। ডোমার অক্সিজেন ব্যাংকের কার্যক্রমকে এগিয়ে নিতে ও করোনা আক্রান্ত শ্বাসকষ্ট রোগীদের সাহায্যে এগিয়ে এসেছে আমেরিকা প্রবাসী ইশরাত ইমরান শান্তু নামে এক নারী। তিনি আমেরিকার নিউইয়র্ক শহরে পরিবার নিয়ে বসবাস করেন।
বুধবার দুপুরে প্রবাসী নারীর বড়ভাই ডোমার বাসষ্টান্ড সংলগ্ন এলাকার স্যামুয়েল এর মাধ্যমে তিনি অক্সিজেন ব্যাংকের স্বেচ্ছাসেবক রওশন রশীদ, তোসাদ্দেক হোসেন অপু, আলমগীর হোসেন ও হরিদাস রায়ের কাছে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। এ সময় অক্সিজেন ব্যাংকের সমন্বয়ক আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন। সমন্বয়ক আব্দুল্লাহ আল মামুন জানান, করোনা রোগী ও শ^াসকষ্ট রোগীদের নিয়মিত অক্সিজেন সেবা দিয়ে কাজ করছে স্বেচ্ছাসেবী এই সংগঠনটি। দেশ-বিদেশের ভাই-বোনদের সহযোগীতায় সংগঠনটি মানুষের সেবায় কাজ করে যাচ্ছে বলেও তিনি জানিয়েছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST